Press "Enter" to skip to content

পাকিস্তানের গুরুদ্বারায় মুসলিমদের হামলা নিয়ে মুখে কুলুপ সিধুর! BJP বলল, কোথায় পালাল সিধু?

শেয়ার করুন -

ভারতীয় জনতা পার্টির মুখপাত্র মিনাক্ষি লেখি পাকিস্তানের ননকানা সাহিব (Nankana Sahib) গুরুদ্বারে হওয়া হামলা নিয়ে বলেন, এই ইস্যু নিয়ে এখনো পর্যন্ত কংগ্রেসের তরফ থেকে একটাও কথা শোনা যায়নি। উনি বলে, আমি জানিনা নবজ্যোত সিং সিধু (Navjot Singh Sidhu) কোথায় পালিয়েছেন? আর এরপরেও যদি তিনি আইএসআই এর প্রধানের সাথে অলিঙ্গন করতে চান, তাহলে কংগ্রেসকে এই নিয়ে বিশেষ নজর দিতে হবে।

ননকানা সাহিব গুরুদ্বারায় পাথরবাজির ঘটনার পর গোটা বিশ্বের সামনে পাকিস্তানের মুখোশ আবার খুলে যায়। শুক্রবার নামাজের পর গুরুদ্বারায় হওয়া এই হামলার কারণে গোটা ভারতের মানুষের মনে বিক্ষোভের আগুন জ্বলছে।

দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল পাকিস্তানের গুরুদ্বারায় হওয়া হামলা নিয়ে আজ শনিবার তীব্র নিন্দা করেন। উনি বলেন, শিখেদের উপর অত্যাচার সহ্য করা হবেনা। কেজরীবাল শুক্রবার ট্যুইট করে এই মামলাকে লজ্জাজনক আখ্যা দিয়েছিলেন। উনি এই ঘটনার পিছনে দোষীদের কড়া শাস্তি দেওয়ার দাবিও জানিয়েছিলেন।

উনি একটি ট্যুইটে বলেন, ‘পাকিস্তানের ননকানা সাহিবে হওয়া হামলা দুর্ভাগ্যজনক আর লজ্জাজনক ঘটনা। ননকানা সাহিব কোটি কোটি মানুষের আস্থার কেন্দ্র। সেখানে বসবাস করা শিখ ভাইদের উপর অত্যাচার সহ্য করা হবেনা।”