নতুন খবররাজনীতি

হিন্দুদের একতা আসাদউদ্দিন ওয়াইসি-কেও হনুমান চাল্লিশা পড়িয়ে ছাড়বেঃ দিল্লীর বিজেপি নেতা

দিল্লীতে নির্বাচনের () তারিখ এগিয়ে আসছে, আর নেতা নেত্রীদের বয়ান আরও কড়া হচ্ছে। বিগত কিছু দিল্লীর রাজনীতি একের পর এক বিতর্কিত এবং কড়া বয়ানের সাক্ষী হয়ে রয়েছে। এবার আরও একবার দিল্লী থেকে বিজেপির প্রার্থী কপিল মিশ্রার () একটি আপত্তিজনক বয়ান সামনে এসেছে। বিজেপির (BJP) এই নেতা ট্যুইট করে দিল্লীর মুখ্যমন্ত্রী () আর অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল () এর প্রধান আসাদউদ্দিন ওয়াইসিকে () আক্রমণ করেন।

মঙ্গলবার সকাকে ট্যুইট করে লেখেন যে, ‘কেজরীবাল হনুমান চাল্লিশা পড়া শুরু করেছে। এবার ওয়াইসিও হনুমান চাল্লিশা পড়বে। এটা আমদের একতার শক্তি। এরকম ভাবেই আমাদের এক থাকতে হবে। এক হয়ে ভোট দিতে হবে।”

পাশাপাশি উনি আরও লেখেন, ‘সবার একতা ২০ শতাংশের ঘৃণ্য রাজনীতির কবর খুঁড়বে।” এর আগেও সোমবার কপিল মিশ্রা ট্যুইট করে অরবিন্দ কেজরীবালকে আক্রমণ করেছিলেন।

সোমবার কপিল মিশ্রা ট্যুইট করে পাকিস্তানের নাম উল্লেখ করে লেখেন, আম আদমি পার্টি নিজের নাম বদলে মুসলিম লিগ রাখুক। কারণ উমর খালিদ, আফজল গুরু, বুরহান ওয়ানির মতো জঙ্গিদের নিজের বাবা বলে মানা লোক গুলো এখন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে দেখে ভয় পাচ্ছে।

Back to top button
Close