Press "Enter" to skip to content

হঠাত সিদ্ধান্ত বদল! বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ পাচ্ছে আজই

শেয়ার করুন -

কলকাতাঃ ৭ তারিখ অথবা মোদীর ব্রিগেডের পরের দিন না, আজই বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ হতে চলেছে। এর আগে ৭ তারিখ মোদীর ব্রিগেডের পর প্রথম দু’দফার প্রার্থী তালিকা প্রকাশ করার কথা ছিল বিজেপির। কিন্তু আচমকাই সিদ্ধান্ত বদল করা হয়েছে গেরুয়া শিবিরের পক্ষ থেকে। এবার মোদীর ব্রিগেডের পর না। ব্রিগেডের আগের দিনই প্রথম দুই দফার ভোটের প্রার্থী তালিকা প্রকাশ করবে বিজেপি। আজ দিল্লী থেকে প্রথম দু’দফা ভোটের প্রার্থীদের নাম ঘোষণা হবে।

প্রার্থী বাছাই করতে হিমশিম খেতে হয়েছে বিজেপির কেন্দ্রীয় নেতাদের। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার বাড়িতে প্রার্থী বাছাই নিয়ে বৈঠক বসে বিজেপির। সেখানে উপস্থিত ছিলেন বিজেপির মহাসচিব কৈলাস বিজয়বর্গীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। এছাড়াও উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী, মুকুল রায় সমেত বঙ্গ বিজেপির বিশিষ্ট নেতারা।

প্রাপ্ত খবর অনুযায়ী, নন্দীগ্রাম থেকে বিজেপির প্রার্থী এবার শুভেন্দু অধিকারীই হবেন। শুভেন্দু অধিকারী নন্দীগ্রাম থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে হারানোর চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন। আর এবার নন্দীগ্রামে ভূমিপুত্রকেই প্রার্থী করবে বিজেপি। ইতিমধ্যে শুভেন্দু অধিকারী নন্দীগ্রামের তৃণমূল প্রার্থীকে বহিরাগত তকমা দিয়ে প্রচারও শুরু করে দিয়েছেন। যেই বহিরাগত ইস্যুকে হাতিয়ার করে তৃণমূল নেত্রী ভোটের বৈতরণী পার করার চেষ্টা করেছিলেন, সেই ইস্যুতে এবার তিনি নিজেই বিদ্ধ।