নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

সভায় গিয়ে খুনের হুমকি দিচ্ছে! অনুব্রত মণ্ডলের ভোটাধিকার কেড়ে নেওয়ার দাবি বিজেপির

বোলপুরঃ তৃণমূলের দোর্দণ্ডপ্রতাপ নেতা তথা বীরভূম জেলার তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের প্রচারে নিষেধাজ্ঞা এবং তাঁর ভোটাধিকার কেড়ে নেওয়ার দাবি তুললেন বীরভূম জেলার বোলপুরের বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়। বোলপুরের বিজেপির প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায় অভিযোগ করে বলেন, প্রতিটি জনসভা থেকে বারবার খুনের হুমকি দিচ্ছেন অনুব্রত মণ্ডল। পাশাপাশি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগও করেন তিনি।

শুক্রবার একটি সাংবাদিক বৈঠক করেন বোলপুরের বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়। সেই বৈঠকে তিনি বলেন, ‘ অনুব্রত মণ্ডললে রাজ্যে নির্বাচনী প্রচার থেকে সম্পূর্ণ নিষিদ্ধ করা উচিৎ।” অনুব্রত মণ্ডলের ভোটাধিকারও কেড়ে নেওয়ার দাবি তোলেন তিনি। অনির্বাণবাবু বলেন, ‘তৃণমূল ফ্যাসিস্ট দল। স্বাধীন ভারতে নির্বাচন চলাকালীন বীরভূম জেলার সভাপতি বুক বাজিয়ে বলছেন, ২০১১ থেকে ২০১৯ পর্যন্ত রাজ্যের প্রতিটি ভোটে মানুষ খুন হয়েছে, এবারও হবে।”

অনির্বাণবাবু বলেন, ‘এটা খুবই ভয়ঙ্কর হুমকি। যারা এধরণের কথা বলতে পারে, হুমকি দিতে পারে তাঁদের শুধু শোকজ করা অথবা প্রচারে নিষেধাজ্ঞা জারি করাই না, তাঁদের ভোটাধিকার কেড়ে নেওয়া উচিৎ।”

Related Articles

Back to top button