নতুন খবরপশ্চিমবঙ্গ

মুখ্যমন্ত্রীর মেডিক্যাল রিপোর্ট সার্বজনীন করার দাবি বিজেপির

কলকাতাঃ পশ্চিমবঙ্গ, তামিলনাড়ু, কেরল, পদুচেরি আর অসমের বিধানসভা নির্বাচনের কথা মাথায় রেখে সমস্ত রাজনৈতিক দলগুলো প্রচারে নেমে পড়েছে। পশ্চিমবঙ্গে নির্বাচনে এক অবাক করা একতা দেখা যাচ্ছে। রাজ্যে ভারতীয় জনতা পার্টির বিরুদ্ধে বিরোধী দলগুলো শুধু তৃণমূলকে সমর্থনই করছে না, তাঁরা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য নির্বাচনী প্রচারও করবে বলে জানা যাচ্ছে।

মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য নির্বাচনী প্রচার করা রাজনৈতিক দলগুলোর তালিকায় ন্যাশানাল কংগ্রেস পার্টির (NCP) সুপ্রিমো শরদ পাওয়ার, ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী তথা ঝাড়খণ্ড মুক্তি মোর্চার সভাপতি হেমন্ত সোরেন, সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব, রাষ্ট্রীয় জনতা দলের সভাপতি তেজস্বী যাদব এবং শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরের নামও সামিল আছে।

আরেকদিকে, নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ঘটে যাওয়া ঘটনা নিয়ে রাজ্যের রাজনৈতিক মহল উত্তপ্ত রয়েছে। বাংলায় ভারতীয় জনতা পার্টির নেতারা রবিবার কোলকাতায় নির্বাচন কমিশনের আধিকারিকের সঙ্গে দেখা করে। বিজেপির নেতারা নির্বাচন কমিশনের কাছে মমতা বন্দ্যোপাধ্যায়ের মেডিক্যাল রিপোর্ট সার্বজনীন করার দাবি তুলেছে।

বিজেপির সাংসদ অর্জুন সিং এই সাক্ষাতের পর সাংবাদিকদের জানান, ‘মমতা বন্দ্যোপাধ্যায় প্রথমে এটিকে ষড়যন্ত্র বলেছিলেন, এরপর হাসপাতালের বেডে শুয়ে বললেন দুর্ঘটনা ঘটেছে। আর এখন র‍্যালি বের করছেন। ওনার মেডিক্যাল রিপোর্ট সার্বজনীন করা দরকার, কারণ আমাদের সন্দেহ হচ্ছে যে ডাক্তারদের উপর চাপ সৃষ্টি করা হচ্ছে।”

Related Articles

Back to top button