Press "Enter" to skip to content

বিজেপিতে যোগ দেবেন তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়, হাওড়া থেকে ঘোষণা করলেন সৌমিত্র খাঁ

শেয়ার করুন -

হাওড়াঃ নির্বাচনের আগে দল ভাঙনের খেলা অব্যাহত। দিকে দিকে নেতা, মন্ত্রী, কর্মী-সমর্থকরা এক দল ছেড়ে আরেক দলে যোগ দিচ্ছেন। এই দল ভাঙনের খেলায় সবথেকে বেশি প্রভাবিত শাসক দল তৃণমূল কংগ্রেস। শাসক দলের অজস্র নেতা, কর্মী-সমর্থকরা একে একে বিজেপিতে যোগ দিচ্ছেন। এমনকি আরও কয়েকজন প্রভাবশালী নেতা আর রাজ্যের মন্ত্রী বিজেপিতে যোগ দিতে পারেন বলে দাবি করছেন বিজেপির নেতারা।

আর এরই মধ্যে রাজ্য বিজেপির যুব মোর্চার সাংসদ তথা বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ চাঞ্চল্যকর দাবি করলেন। আজ হাওড়া ময়দানে বিজেপির যোগদান মেলায় বিস্ফোরক দাবি করেন তিনি। বিজেপির সাংসদ আজ মেলা থেকে বলেন যে, এবার বিজেপিতে যোগ দিতে চলেছেন হাওড়ার তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়।

সৌমিত্র খাঁ বলেন, ‘একজন ক্রিকেটার আগেই ছেড়ে চলে গিয়েছেন, এবার ফুটবলারও থাকবেন না তৃণমূলে। উনি বিজেপিতে যোগ দেবেন। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেবেন প্রাক্তন ফুটবলার তথা সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়।” সৌমিত্র খাঁ যখন এই কথা বলছিলেন, তখন মঞ্চে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায় এবং বিজেপির সাংসদ অর্জুন সিং।

সবার সামনে সৌমিত্র খাঁয়ের এই মন্তব্য রীতিমত রাজ্য রাজনীতিতে শোরগোল পড়ে গিয়েছে। তাহলে কি এবার শুভেন্দু অধিকারী, সুনীল মণ্ডলের মতই প্রসূন বন্দ্যোপাধ্যায় দায়িত্ব থেকে অব্যাহতি চাইছেন? যদিও সৌমিত্র খাঁয়ের দাবি ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়। তিনি জানিয়েছেন, হাওড়ার মানুষ তাকে বিশ্বাস করে ভালোবেসে তিনবার সাংসদ করেছে। তাঁদের প্রতি ওনার একটা দায়িত্ব রয়েছে। এমনকি তিনি সৌমিত্র খাঁ-কে মিথ্যেবাদী বলেও কটাক্ষ করেছেন।