নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

মুকুল ইস্যুতে মুখ খুলে বিস্ফোরক অনুপম হাজরা, টুইট করে করলেন ক্ষোভ প্রকাশ

কলকাতাঃ বিজেপিতে আজ বড়সড় ভাঙন দেখা গিয়েছে। দলের সর্বভারতীয় সহসভাপতি মুকুল রায় ইতিমধ্যে তৃণমূল ভবনে পৌঁছে গিয়েছেন। আর তিনি কিছুক্ষণের মধ্যেই ঘাসফুলে যোগ দেবেন। ওনার সঙ্গে ওনার পুত্র শুভ্রাংশু রায়ও রয়েছেন তৃণমূল ভবনে। আরেকদিকে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও তৃণমূল ভবনের উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

উল্লেখ্য, বেশ কয়েকদিন ধরেই রায় পরিবারকে নিয়ে জল্পনা উঠেছিল বঙ্গ রাজনীতিতে। বিশেষ করে শুভ্রাংশু রায়ের একটি পোস্ট ওই জল্পনার আগুনে ঘি ঢালার কাজ করে। এরপরই মুকুল রায়ের অসুস্থ স্ত্রী কৃষ্ণা রায়কে দেখার জন্য অভিষেক বন্দ্যোপাধ্যায় হাসপাতালে গেলে জল্পনা আরও জোরদার হয়। যদিও, তৃণমূলের পক্ষ থেকে দাবি করা হয়েছিল যে ওটা সৌজন্য সাক্ষাৎ ছিল মাত্র।

একদিকে যখন মুকুল রায় (Mukul Roy) আর তাঁর পুত্র তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লেখাচ্ছেন। তখন বিজেপির আরেক নেতা অনুপম হাজরা (Anupam Hazra) টুইটারে বিস্ফোরক টুইট করে তুলকালাম কান্ড বাঁধিয়ে দিলেন। মুকুল রায়ের দলবদলের খবর চাউর হতেই অনুপম হাজরা একটি টুইট করে লেখেন, ‘নির্বাচন চলাকালীন ২/১ জন নেতাকে নিয়ে অতি মাতামাতি করা এবং যোগ্যতা থাকা সত্বেও লবিবাজি করে বাকিদের বসিয়ে রেখে অবজ্ঞা আর অপমান করার করুণ পরিণতি।”

এখানেই থেমে থাকেন নি অনুপমবাবু। তিনি আরও লেখেন, ‘Charted Flight এর Royal যাত্রীরাও Missing!!! এখনও সময় আছে, বঙ্গ বিজেপির উচিৎ লবিবাজি বন্ধ করে যোগ্যতা অনুসারে বসে থাকা নেতাদের কাজে লাগানো।” এরপ অনুপম হাজরা লেখেন, ‘বিঃদ্রঃ দয়াকরে ‘বেসুরো” তকমা লাগাবেন না, বঙ্গ বিজেপি অসময়ে বঙ্গ বিজেপিতে যোগ দিয়েছিলাম, বিজেপিতে আছি এবং থাকব। শুধুমাত্র বঙ্গ বিজেপির নোংরা লবিবাজি বন্ধ করার উদ্দেশ্যে এই বার্তা।”

অনুপমবাবু বিজেপির উদ্দেশ্যে ক্ষোভ প্রকাশ করলেও তিনি যে দলেই আছেন সেটা জানিয়েছেন। তবে কতদিন? সেটা বলা মুশকিল। কারণ কিছুদিন আগে মুকুল রায়ও একই কথা বলেছিলেন।

Related Articles

Back to top button