অপরাধনতুন খবর

ছেলের জন্মদিন পালন করছিলেন বিজেপি নেতা! নৃশংসভাবে হত্যা করে পলায়ন করল দুষ্কৃতী

প্রশাসন কতৃক রাজনৈতিক হিংসার ঘটনাকে লাগাতার কম করার চেষ্টা হলেও সাফল্য সেভাবে দেখা মিলছে না।
তামিলনাড়ুর কৃষ্ণগিরি জেলার কেলামঙ্গালাম থেকে এক ঘটনা সামনে এসেছে যেখানে বিজেপি যুব শাখার নেতা রাঙ্গানাথনকে এক দুষ্কৃতী হত্যা করেছে। বিজেপির এই নেতাকে অজ্ঞাত পরিচয়ের লোক হত্যা করেছে বলে মনে করা হচ্ছে।

১৭ সেপ্টেম্বর বিজেপির নেতাকে হত্যা করা হয়েছে। এক প্রতিবেদনের রিপোর্ট অনুযায়ী, ৩৫ বছর বর্ষীয় রাঙ্গানাথনকে এক দুষ্কৃতী এসে হত্যা করেছে। তবে কারা এই হত্যা করেছে তা জানা যায়নি। তবে রাজনৈতিক প্রতিহিংসার জন্যেই এই খুন হয়েছে বলে দাবি করা হচ্ছে। লক্ষণীয় বিষয় যে, এই বিজেপি নেতা সম্প্রতি AIDMK এর দল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। কুণ্ডুমারনপল্লির বিজেপি যুব উইংয়ের সভাপতি হিসেবে পদ সামলেছিলেন।

প্রাপ্ত খবর অনুযায়ী, রাঙ্গানাথন নিজের পরিবারের সাথে ছেলের জন্মদিন পালন করছিলেন। সেই সময় হটাৎ এক দুষ্কৃতী তার বাড়িতে জোরপূর্বক ঢুকে ঝগড়াঝাঁটি শুরু করে। এরপর রাঙ্গানাথন প্রাণ বাঁচাতে রাস্তার দিকে গেলে দুষ্কৃতীও তার পেছন করে এবং হত্যা করে। কুড়াল সহ বেশকিছু ঘাতক অস্ত্র এই খুনের জন্য ব্যাবহার করা হয়েছিল। তদন্তে নেমে পুলিশ ৯ জনকে গ্রেফতার করেছে বলে জানা যাচ্ছে।

আক্রমনের ফলে রাঙ্গানাথন গম্ভীরভাবে আহত হয়ে পড়েন এবং ওই স্থানেই মারা যান। অজ্ঞাত পরিচয়ের দুষ্কৃতী আক্রমন চালানোর পর এলাকা থেকে পলায়ন করে। মৃত বিজেপি নেতার বাড়িতে স্ত্রী ও দুই ছেলে রয়েছে। প্রসঙ্গত, রাজনৈতিক হিংসার জন্য লাগাতার যে হারে মানুষের প্রাণ যাচ্ছে তা এখন চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে। রাজনৈতিক হিংসার আটকানোর জন্য সরকারের বেশকিছু পদক্ষেপ গ্রহণ করা উচিত বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

Back to top button
Close