Press "Enter" to skip to content

রায়গঞ্জে রোড শো’য়ের মাঝেই অসুস্থ হয়ে পড়লেন মিঠুন চক্রবর্তী, আনা হচ্ছে কলকাতায়

শেয়ার করুন -

রায়গঞ্জঃ রোড শো চলাকালীন অসুস্থ হয়ে পড়লেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। রায়গঞ্জে রোড শো চলাকালীন উনি অসুস্থ হয়ে পড়েন। এরপর ওনাকে তড়িঘড়ি হেলিকপ্টারে করে কলকাতায় নিয়ে আসা হয়। বিজেপি নেতা তথা বাংলার চলচ্চিত্র জগতের খ্যাতনামা শিল্পীর এভাবে অসুস্থ হয়ে পড়ায় উদ্বেগ বাড়ছে ওনার ভক্তদের মধ্যে।

বলে রাখি, বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই বাংলার এপ্রান্ত থেকে ওপ্রান্ত একের পর এক রোড শো করে চলেছেন মিঠুন চক্রবর্তী। প্রতিটি জায়গাতেই ওনাকে দেখার জন্য অগণিত মানুষ জড় হচ্ছে। বঙ্গ বিজেপির এখন সবথেকে বড় প্রচার হয়ে উঠেছেন বাঙালিবাবু। কিন্তু আচমকাই ওনার অসুস্থ হওয়ার খবর ছড়িয়ে পড়ায় উদ্বিগ্ন হয়ে পড়েছে আমজনতা।

রবিবার উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জে বিজেপির প্রার্থীর হয়ে প্রচারে জন্য গিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। সময়ের আগেই পৌঁছে গিয়েছিলেন তিনি। তবে রোড শোয়ে যোগ দেওয়ার আগে থেকেই অসুস্থ বোধ করছিলেন মহাগুরু। জানা গিয়েছে প্রথমে তিনি হুড খোলা গাড়িতে উঠতে চান নি। কিন্তু দলীয় নেতা-কর্মীদের অনুরোধে তিনি অবশেষে গাড়িতে ওঠেন।

মিঠুনের পাশে ছিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী তথা রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরী। রোড শোয়ে প্রথমের দিকে বেশ ভালই ছিলেন মহাগুরু। কিন্তু ২০০ মিটার পার হতেই শুরু হয় বিপত্তি। রোড শো চলাকালীনই আচমকাই অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর ওনাকে তড়িঘড়ি হুডখোলা গাড়ি থেকে নামিয়ে হেলিপ্যাডে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে হেলিকপ্টার করে ওনাকে কলকাতায় নিয়ে আসা হচ্ছে।