Press "Enter" to skip to content

কাশ্মীরে জঙ্গি হামলায় প্রাণ হারালেন বিজেপি নেতা ওয়াসিম বারি, নিহত ওনার বাবা আর ভাইও

শেয়ার করুন -

শ্রীনগর: জম্মু কাশ্মীরের (Jammu & kashmir) বান্দিপোরায় জঙ্গি হামলায় প্রাণ হারালেন বিজেপির (bharatiya janata party) নেতা শেখ ওয়াসিম বারি (wasim bari)। বুধবার রাতে জঙ্গিরা শুধু ওয়াসিমকেই না, হত্যা করেছে ওয়াসিমের বাবা ও ভাই। এই ঘটনার পর এলাকা জুড়ে ছড়িয়েছে ব্যাপক চাঞ্চল্য।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, উপত্যকায় একের পর এক সেনা অভিযান খতম হওয়া সাথীদের বদলা নিতেই জঙ্গিরা এই হামলা চালিয়েছে। কিছুদিন আগেই পুলওয়ামা হামলার সাথে জড়িত এক স্থানীয় জঙ্গিকে গ্রেফতার করে সেনা। এখনো পর্যন্ত পুলওয়ামা কাণ্ডে সাতজনকে গ্রেফতার করা হয়েছে। তবে শেষ জনকে গ্রেফতার করার প্রতিশোধ নিতেই জঙ্গিরা বিজেপি নেতার পরিবারের উপর এই হামলা চালিয়েছে বলে খবর।

বন্দিপোরা থানার ঠিক সামনেই বিজেপি নেতা ওয়াসিমের বাড়ি। আর সেখানে গতকাল একটি দোকানে বসেছিলেন তিনি। তখনই ওয়াসিম তাঁর বাবা আর ভাইকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায় জঙ্গিরা। জঙ্গিদের গুলিতে গুরতর আহত হয় ওয়াসিম বারি, তাঁর বাবা আহমেদ বারি আর ভাই উমর বারি।

তাদের তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে যাওয়া হয়, কিন্তু শেষ রক্ষা হয়না। ডাক্তাররা তাদের মৃত বলে ঘোষণা করে। এই ঘটনার খবর পেতেই এলাকায় মোতায়েন হয় বিশাল পুলিশ বাহিনী। সূত্রের খবর, এই ঘটনার পর ওয়াসিম বারির পরিবারের আট নিরাপত্তা রক্ষীকে গ্রেফতার করেছে পুলিশ। চলছে জিজ্ঞাসাবাদ। জঙ্গিদের উদ্দেশ্যে ব্যাপক হারে তল্লাশি অভিযানও চালাচ্ছে পুলিশ।