নতুন খবরভারতবর্ষ

দেশদ্রোহী শারজিল ইমামকে রাস্তার মোড়ে গুলি করে মারার নিদান দিলেন বিজেপির বিধায়ক

উত্তর প্রদেশের মেরঠ জেলার সরধনা আসন থেকে বিজেপির () বিধায়ক () বলেন, ের () মতো মানুষদের চৌরাস্তার মোড়ে দাঁড় করিয়ে গুলি মারা উচিৎ। দেশদ্রোহীতার মামলায় অভিযুক্ত জওহর লাল বিশ্ববিদ্যালয়ের (JNU) প্রাক্তন ছাত্র শারজিল ইমামকে দিল্লী পুলিশ বিহারের জাহানাবাদ থেকে গ্রেফতার করে। কিছুদিন আগে শারজিলের একটি ভিডিও ভাইরাল হয়, যেখানে তাঁকে অসম আর পুর্বত্তরের সমস্ত রাজ্য গুলোকে ভারত থেকে আলদা করে দেওয়ার হুমকি দেওয়া হয়েছিল।

JNU এর প্রাক্তন ছাত্র শারজিল ইমামকে নিয়ে বিজেপির বিধায়ক বলেন, ‘শারজিল ইমামের মতো মানুষকে নিয়ে আমার কাছে জিজ্ঞাসা করলে আমি এটাই বলতে চাই যে, এমন মানুষ যারা ভারতকে টুকড়ো করার কথা বলে, যারা দেশকে ভাগ করার কথা বলে তাঁদের চৌরাস্তার মোড়ে হয় ফাঁসিতে ঝোলান উচিৎ, নাহলে গুলি করে মারা উচিৎ। কোন ভাবেই এমন মানুষকে ছেড়ে দেওয়া উচিৎ না।”

পাশাপাশি শাহিন বাগে চলা বিক্ষোভ প্রদর্শন নিয়ে সঙ্গীত সোম বলেন, ‘ওখানে যেসব মহিলারা বসে আছে, তাঁদের কোন কাজ নেই। তাঁদের রাজনৈতিক দল গুলো টাকা দিচ্ছে। বিদেশ থেকে তাঁদের টাকা পাঠানো হচ্ছে। তাঁরা সেখানে বসে ওই ফান্ডের টাকা গুলো খাচ্ছে।”

পাশাপাশি উনি বলেন, ‘এরা সিএএ নিয়ে কিছুই জানেনা। আমি জোর গলায় বলছি, যেদিন তদন্ত হবে সেদিন বেরেলি হোক, দেওবন্দ হোক আর লখনউ হোক এদের বিরুদ্ধে মামলা দায়ের হবে সবাইকে জেলে পাঠানো হবে।

Back to top button
Close