নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

পুলিশ ছাড়া পুরসভা দূরের কথা পঞ্চায়েতও জিততে পারবেন না মমতা বন্দ্যোপাধ্যায়ঃ অর্জুন সিং

কলকাতাঃ তৃণমূল কংগ্রেস (All India Trinamool Congress) সাংসদ তথা তৃণমূলের যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তীব্র কটাক্ষ করলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। গতকাল চা চক্রে যোগ দিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে অর্জুন সিং বলেন, ‘উনি যুবরাজ, বয়স কম, মুখে সোনার চামচ নিয়ে জন্মগ্রহণ করেছেন। রাজনীতির ‘র” ও বোঝেন না। ওনার নাক টিপলে এখনো দুধ বের হয়।”

অর্জুন সিংহ বলেন, ‘পিসিমনির ভাইপো হওয়ার সুবাদে তিনি বড়বড় পদ পেয়েছে। উনি এখনো এটা জানেন না যে, কি বলতে হয় আর কি না।” এরপর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে অর্জুন সিংহ। তিনি বলেন, ‘দিদিমনি শুধু ভাওতা দেন এটা মানুষ বুঝতে পেরে গেছে। আর এই কারণে পুলিশ না থাকলে দিদিমনি কোথাও যাচ্ছেন না।” উল্লেখ্য, আগামী ৭ ই জানুয়ারি নন্দীগ্রামে সভা করার কথা ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু পূর্ব মেদিনীপুরের তৃণমূল সভাপতি অখিল গিরি করোনা আক্রান্ত হওয়ায় আচমকাই ওনার এই সভা বাতিল হয়ে যায়। আর এই কারণেই অর্জুন সিং ওনাকে নিয়ে এই মন্তব্য করেন।

অর্জুন সিং আরও বলেন, ‘তৃণমূলের পায়ের তোলা থেকে জমি সরে গিয়েছে। ওঁরা এখন পুলিশ ছাড়া পুরসভা, এমনকি পঞ্চায়েত ভোটেও জিততে পারবে না।” অর্জুন সিংহ বলেন, ৩৪ বছরে বাম শাসনকালে রাজ্যে যা দুর্নীতি হয়নি, এই দোষ বছরে তাঁর থেকে ঢের বেশি দুর্নীতি হয়েছে।

অর্জুন সিং বলেন, তৃণমূলের আমলে গুণ্ডামি কয়েকগুণ বৃদ্ধি পেয়েছে। কাটমানি প্রকল্প চালু হয়েছে। টাকা ছাড়া আর কোথাও কোনও কাজ হয় না। সেই টাকা সম্পূর্ণই যায় তৃণমূল নেতাদের পকেটে। অর্জুন সিংহ বলেন, মানুষ তৃণমূলের উপর ক্ষেপে আছে। একুশের নির্বাচনে সেই ক্ষোভের বহিঃপ্রকাশ হবে।

Related Articles

Back to top button