অপরাধনতুন খবরপশ্চিমবঙ্গ

অর্জুন সিংয়ের গাড়িতে বোমা হামলা তৃণমূলের! অল্পের জন্য প্রাণ বাঁচল বিজেপির সাংসদের

রাজ্যে আবারও একবার বিজেপির (BJP) নেতার উপর হামলা হল। এই বার বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং (Arjun Singh) এর উপর হামলা করে দুষ্কৃতীরা। বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের গাড়িতে শনিবার রাতে ইট আর বোমা ছোঁড়া হয়। কাঁকিনাড়া থেকে জগদ্দল যাওয়া সময় এই ঘটনা ঘটে।

এই হামলায় বিজেপির সাংসদ অর্জুন সিং এর গাড়ির কাঁচ ভেঙে যায়। যদিও বিজেপির সাংসদ এই হামলায় অল্পের জন্য প্রাণে বেঁচে যান। অর্জুন সিং এই হামলার পিছনে তৃণমূলের (TMC) হাত আছে বলে অভিযোগ করেন। জগদ্দল থেকে কাঁকিনাড়া যাওয়ার সময় ওনার উপরে এই হামলা করা হয়। সুত্র অনুযায়ী, প্রথমে অর্জুন সিং এর গাড়িতে ইট আর পাথর দিয়ে হামলা করা হয়, এরপর ওনার গাড়িতে বোমা ছোঁড়া হয়।

অর্জুন সিং এর গাড়িতে হামলার খবর সামনে আসতেই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। এরপর এলাকায় পুলিশ আর র‍্যাফ মোতায়েন করা হয়। হামলার পর বিজেপির সাংসদ অর্জুন সিং বলেন, তৃণমূলের গুন্ডারা আমার গাড়িতে ইট দিয়ে হামলা চালায়। এরপর আমি গাড়ি থেকে বের হয়ে আসি আর দেখি এক ব্যাক্তি মাটিতে পড়ে আছেন। ওই ব্যাক্তির নাম গণেশ সিং। এরপর আচমকা তৃণমূলের গুণ্ডারা আমার গাড়িতে বোমা ছোঁড়ে।

অর্জুন সিং রাজ্য সরকারের উপর অভিযোগ করে বলেন, রাজ্যে আইন শৃঙ্খলা একদম ভেঙে পড়েছে। আর রাজ্যে কট্টরপন্থীদের রাজত্ব চলছে। বাংলায় রাষ্ট্রপতি শাসন জারি না করলে মানুষের চরম বিপত্তি হবে। এটাই প্রথমবার না যে, অর্জুন সিং এর উপর হামলা চালানো হল। এর আগেও বহুবার বিজেপির এই সাংসদের উপর হামলা চালিয়েছিল তৃণমূলের গুণ্ডারা। এর আগে ওনার গাড়িতে ভাঙচুর চালানো হয়েছিল। তখন অভিযোগ করা হয়েছিল তৃণমূলের বিরুদ্ধে।

Related Articles

Back to top button