Press "Enter" to skip to content

নাগরিকতা আইনের বিরোধিতা মধ্যে, বিজেপির সাংসদ গৌতম গম্ভীরকে প্রাণে মারার হুমকি দিলো কট্টরপন্থীরা

শেয়ার করুন -

প্রাক্তন ক্রিকেটার তথা পূর্ব দিল্লীর ভারতীয় জনতা পার্টির (BJP) সাংসদ গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) প্রাণে মারার হুমকি দিলো কট্টরপন্থীরা। এই হুমকি ওনাকে আন্তর্জাতিক ফোন নাম্বার থেকে ফোন করে দেওয়া হয়েছে। এই সম্বন্ধ্যে উনি পুলিশের কাছে একটি অভিযোগ দায়ের করেছেন। উল্লেখ্য, দুদিন আগে বিজেপির সাংসদকে প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছিল, কিন্তু উনি আজ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

গৌতম গম্ভীর একটি চিঠি লিখে ডিসিপি শাহদরাকে জানিয়েছেন যে, ওনাকে আর ওনার পরিবারকে প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছে ইন্টারন্যাশানাল কল করে। আর এই জন্য উনি পুলিশের কাছে আবেদন করেছেন যে, প্রাণে মারার হুমকি নিয়ে পুলিশ যেন ওনার অভিযোগ দায়ের করে ওনার এবং ওনার পরিবারের সুরক্ষা বাড়িয়ে দেয়।

ভারতীয় জনতা পার্টির সাংসদ গৌতম গম্ভীর জানান যে, ওনাকে কোন অজ্ঞাত নাম্বার থেকে লাগাতার ফোন করা হচ্ছে। ফোন নাম্বার দেখে বোঝা যাচ্ছে যে, ওটা বিদেশী ফোন নাম্বার। গম্ভীর জানান যে, ফোন নাম্বার থেকে ফোন করে আমাকে প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছে। শুধু তাই নয়, আমার পরিবারকেও প্রাণে মারার হুমকি দেওয়া হচ্ছে।

উল্লেখ্য, ক্রিকেটার থেকে রাজনীতিতে নামা গৌতম গম্ভীর সোশ্যাল মিডিয়ায় ভালোই অ্যাক্টিভ থাকেন। সম্প্রতি উনি ছাত্রদের বিরুদ্ধে পুলিশের পদক্ষেপের সমর্থন করেছিলেন। গম্ভীর বলেন, যদি অবাঞ্ছিত মানুষ হিংসা করে, তাহলে পুলিশ তাঁর জবাব দেবেই। সংশোধিত আইনের বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন করা জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের উপর পুলিশের পদক্ষেপের কথা গৌতম গম্ভীরের কাছে জানতে চাইলে উনি বলেন, ‘আমি বলেছি যে ছাত্রদের উপর লাঠি চালানো ভুল, কিন্তু যদি আত্মরক্ষার কারণে কিছু করা হয়, সেটা তাহলে ভুল না।”