Press "Enter" to skip to content

সরকারি জমিতে অবৈধ ভাবে গড়ে ওঠা মসজিদ গুলোকে ভাঙার হুঁশিয়ারি দিলেন বিজেপির সাংসদ

শেয়ার করুন -

দিল্লীর বিজেপি (BJP) সাংসদ প্রবেশ বর্মা (Pravesh Verma) বলেন, দিল্লীর সরকারি জমিতে অবৈধ ভাবে গড়ে ওঠা মসজিদ গুলোকে ভাঙা হবে। আপনাদের জানিয়ে রাখি, কিছুদিন আগে সরকারি জমিতে বানানো মসজিদ গুলো নিয়ে প্রবেশ বর্মা চিঠি লিখেছিলেন। প্রবেশ বর্মা বলেছিলেন, দিল্লীর অরবিন্দ কেজরীবাল (Arvind Kejriwal) সরকার পাঁচ বছর শুধু মানুষকে বোকা বানিয়েছেন আর কেন্দ্র সরকারকে কোন কাজ করতে দেয়নি। উনি বলেন, দিল্লী সরকার ৫০০ স্কুলের জায়গায় শুধুমাত্র ৩৫ টি স্কুল বানিয়েছে।

প্রবেশ শর্মা বলেন, দিল্লী সরকার একটাও ডিগ্রি কলেজ বানায় নি। হেলথ কেয়ারে কোন নতুন সুবিধা আনেনি। লাস্ট মাইল সুবিধায় কোন নতুন ব্যবস্থা আনেনি। শুধু এখনো পর্যন্ত ৩০০ টি বাস কিনেছে আর ৫ হাজার বাস কেনার প্রতিশ্রুতি দিয়েছে। সরকার সবকিছুতেই ফেল হয়েছে। সিসিটিভি কয়েক জায়গায় লাগানো হয়েছে। কিন্তু সেগুলোর কোন কন্ট্রোল সেন্টার নেই। ১৪ লক্ষ সিসিটিভির প্রতিশ্রুতি দিয়ে মাত্র ৫০ হাজার লাগানো হয়েছে। আর সেগুলোর মধ্যে বেশিরভাগই কাজ করেনা।

প্রবেশ বর্মা বলেন, উনি গ্রামের উন্নয়নের কথা বলেছিলেন কিন্তু আমি চ্যালেঞ্জ জানাচ্ছি যে উনি গ্রামের উন্নয়নের জন্য একটাও কাজ করেন নি। দিল্লীর উন্নয়নের সমস্যা এনার জানা নেই। বিজেপির সাংসদ বলেন, দিল্লীতে একটাও নতুন কলেজ, হাসপাতাল, স্টেডিয়াম, পাইপ লাইন বানায়নি কেজরীবাল সরকার।
উনি এও বলেন যে, কেজরীবাল বিদ্যুতের বিল নিয়েও মানুষের সাথে চিটিংবাজি করেছেন। আর এক মাস বিদ্যুৎ ফ্রি দেবে, এরপর সবার থেকে কান ধরে পয়সা নেওয়া হবে। উনি কেজরীবালকে সবার সামনে এসে ডিবেটে অংশ নেওয়ার চ্যালেঞ্জ দেন।