Press "Enter" to skip to content

৭-৮ সাংসদ আর ৪২ জন তৃণমূল বিধায়ক যোগ দেবেন বিজেপিতে

শেয়ার করুন -

বিষ্ণুপুরঃ নির্বাচনের আগে তৃণমূলে একের পর এক ভাঙন লেগেই আছে। গতকালই হলদিয়া পুরসভার চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দেন শামলকুমার আদক। শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ বলে পরিচিত তৃণমূলের এই নেতার বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনা প্রবল। তবে তিনি তাঁর রাজনৈতিক অবস্থান নিয়ে এখনো পর্যন্ত মুখ খোলেন নি। আরেকদিকে, অনেকটাই স্বস্তি দিয়েছেন তৃণমূল সাংসদ শতাব্দী রায়।

গতকাল ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসে কুণাল ঘোষের সাথে বৈঠক করে শতাব্দী রায় জানান যে, তিনি দিল্লী যাচ্ছেন না। তিনি দলেই আছেন। কিছু সমস্যা ছিল, সেগুলো অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জানানো হয়েছে, আর তিনি সেই সমস্যার সমাধান করবেন বলে জানিয়েছেন। তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষও বলেন যে, শতাব্দী রায় তৃণমূলের আছেন।

শতাব্দী রায় তৃণমূলে আছে জেনেও আজ বিষ্ণুপুরের বিজেপির সাংসদ তথা রাজ্য বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ দাবি করেন যে, তৃণমূলের ৭-৮ সাংসদ খুব শীঘ্রই বিজেপিতে যোগ দিতে চলেছেন। এছাড়াও ৪০ থেকে ৪২ জন তৃণমূল বিধায়কও বিজেপিতে যোগ দিচ্ছেন বলে দাবি করেছেন তিনি। এছাড়াও তিনি বলেন যে, শতাব্দী রায়কে নাটক করে আটকানো হয়েছে, তিনি খুব তাড়াতাড়িই বিজেপিতে যোগ দেবেন।

এর আগে বিজেপির মহাসচিব তথা রাজ্য বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় দাবি করেছিলেন যে, তৃণমূলের ৪০-৪১ জন বিধায়ক বিজেপিতে যোগ দেওয়ার জন্য প্রস্তুত। তাঁরা নিয়মিত বিজেপি নেতৃত্বের সাথে যোগাযোগে আছেন বলে দাবি করেছিলেন বিজয়বর্গীয়। তবে তিনি এটাও বলেছিলেন যে, সবাইকে দলে নেওয়া হবে না। দলের ভাবমূর্তি বজায় রাখতে বেছে বেছে লোক নেওয়া হবে।