নতুন খবরপশ্চিমবঙ্গ

ভরছে না মাঠ! নন্দীগ্রামে ফ্লপ দিদির সভা! ভিডিও সহ প্রমাণ দিল বিজেপি

কলকাতাঃ দোলের পরের দিন সোমবার নন্দীগ্রামে ম্যারাথন প্রচারে নামেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই কদিন রাজ্যের অন্যান্য জায়গায় প্রচার সেরে এবার নিজের কেন্দ্রে প্রচারে নেমেছেন তৃণমূল সুপ্রিমো। আর নন্দীগ্রামে হুইলচেয়ারে করে একটি রোড শো করেন মুখ্যমন্ত্রী এরপর একাধিক জায়গায় জনসভা করেন তিনি। মঙ্গলবার দ্বিতীয় দফার নির্বাচনী প্রচার শেষ হচ্ছে, আর তাঁর আগে ভোটারদের মন জয় করতে গোটা নন্দীগ্রামে সভা করছেন মুখ্যমন্ত্রী।

রবিবার দোলের দিন বিকেল বেলাতেও নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রে একটি জনসভা করেছিলেন মুখ্যমন্ত্রী। রবিবার বসন্ত উৎসব উপলক্ষে নন্দীগ্রামের রেয়াপাড়া শিব মন্দিরে জনসভা করেন তিনি। মুখ্যমন্ত্রীর ওই সভায় উপস্থিত ছিলেন তৃণমূলের প্রার্থী তথা বিখ্যাত গায়িকা অদিতি মুন্সি। এবার সেই জনসভার ভিডিও পোস্ট করে তৃণমূল নেত্রীকে বিঁধল বিজেপি।

গেরুয়া শিবিরের পক্ষ থেকে ২১ ঘণ্টা আগে একটি ভিডিও টুইট করা হয়। সেই ভিডিওর ক্যাপশনে লেখা হয়, ‘নন্দীগ্রাম থেকে টাটা পিসি!” উল্লেখ্য, বিজেপি রবিবার নন্দীগ্রামের রেয়াপাড়ার শিব মন্দিরে মুখ্যমন্ত্রীর জনসভার একটি ভিডিও পোস্ট করেছিল। যেই ভিডিওতে দেখা যাচ্ছে যে, মুখ্যমন্ত্রী মঞ্চ থেকে বক্তব্য দিচ্ছেন, কিন্তু ওনার সভায় তেমন ভিড় নেই বললেই চলে।

যদিও এটাই প্রথম না যে বিজেপি মুখ্যমন্ত্রীর কোনও ফাঁকা সভার ভিডিও পোস্ট করে তৃণমূল এবং মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করল। একদিন আগেও মুখ্যমন্ত্রীর খড়গপুরের জনসভার একটি ভিডিও পোস্ট করা হয়েছিল বিজেপির পক্ষ থেকে। সেই ভিডিও পোস্ট করে বিজেপির নেতা অমিত মালব্য দাবি করেছিলেন যে, মুখ্যমন্ত্রীর সভায় লোক হচ্ছে না।

যদিও সেদিনের খড়গপুরের সভায় সময়ের আগেই পৌঁছে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। আর সেই কথা তিনি নিজেই মঞ্চ থেকে জানিয়েছিলেন। তিনি বলেছিলেন যে, উদ্যোক্তাদের সঙ্গে সময় নিয়ে বিভ্রাট হয়েছিল। আর এই কারণে সভায় অনেক মানুষ আসতে পারেন নি।

Related Articles

Back to top button