Press "Enter" to skip to content

দিলীপ ঘোষের উপর হামলার প্রতিবাদে মিছিল কলকাতায়, উঠল ‘মার কা বদলা মার” স্লোগান

শেয়ার করুন -

কলকাতাঃ বুধবার কোচবিহারের শীতলকুচিতে একটি সভা করেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেখান থেকে সভা সেরে ফেরার পথেই আক্রান্ত হলেন দিলীপ। অভিযোগ, শীতলকুচিতে সভা সেরে ফেরার পথে দিলীপ ঘোষের (Dilip Ghosh) কনভয় লক্ষ্য করে বোমাবাজি চলে। জানা যাচ্ছে, ফেরার পথে তাঁর কনভয় ভিড় এড়াতে একটি মাঠের মাঝে দাঁড়িয়েছিল। তখনই তাঁর উপর হামলা হয়।

দিলীপ ঘোষের অভিযোগ, কনভয় দাঁড়িয়ে থাকা অবস্থায় একদল আগ্নেয়াস্ত্র সহ তৃণমূল (TMC) আশ্রিত দুষ্কৃতি তাঁর উপর হামলা চালায়। এমনকি কনভয় লক্ষ্য করে বোমাবাজি করা হয় বলেও অভিযোগ তোলেন তিনি। তবে তৃণমূলের তরফে ইতিমধ্যেই অভিযোগ অস্বীকার করা হয়েছে।

দিলীপ ঘোষের আরও দাবি তাঁর গাড়িতে এখনও দুটি বোমা পড়ে রয়েছে। এখানেই শেষ নয় অভিযোগ। ফেসবুক লাইভ করে তিনি অভিযোগ করেন, তাঁর গাড়ি লক্ষ্য করে চলে ইট বৃষ্টি। ভেঙে চুরমার হয় গাড়ির কাঁচ। এমনকি তাকে গাড়িতেই তাঁকে হেলমেট পরে থাকতে হয় বলে অভিযোগ করেন তিনি।

আজ দিলীপ ঘোষের উপর হামলার প্রতিবাদে কলকাতার রাজপথে বিজেপির সাংসদ তথা যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁয়ের নেতৃত্বে একটি প্রতিবাদী মিছিল করা হয়। সৌমিত্র খাঁয়ের এই মিছিলে মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের বিরুদ্ধে স্লোগান ওঠে। মিছিলে এও স্লোগান ওঠে যে, ‘মার কা বদলা মার”

সৌমিত্র খাঁ দিলীপ ঘোষের উপর আক্রমণ নিয়ে বলেন, ‘আমাদের নেতার উপর আক্রমণ হয়েছে। আমরা মমতা বন্দ্যোপাধ্যায়কে ছাড়ব না। আমি চ্যালেঞ্জ দিয়ে বলছি, আমাদের নেতার উপর আক্রমণ হয়েছে আমরাও মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপোকে ছেড়ে কথা বলব না।”