নতুন খবরপশ্চিমবঙ্গ

আলিপুরদুয়ারে বিজেপির কর্মীকে ধারালো অস্ত্র দিয়ে কোপ, মাথায় পড়ল ৩০টি সেলাই

শিলিগুড়িঃ নির্বাচনের মধ্যে রাজ্যে আক্রান্ত আরও এক বিজেপি কর্মী। এবার আইসিস কায়দায় ধারালো অস্ত্র দিয়ে কোপ বিজেপি কর্মীকে। সঙ্কটজনক পরিস্থিতিতে তাঁকে শিলিগুড়ির হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ার জেলায়। আপিপুরদুয়ারের ২ নম্বর ব্লকের চৌপাথিতে ঘটে যাওয়া এই নৃশংস কাণ্ডের পর এলাকায় উত্তেজনা ছড়িয়েছে।

প্রাপ্ত খবর অনুযায়ী, রবিবার তিনটে নাগাদ আলিপুরদুয়ার জেলার বিজেপির সম্পাদক অর্জুন দেবনাথের ভাই অসীম দেবনাথের উপর হামলা করা হয়। ধারালো অস্ত্র দিয়ে অসীম দেবনাথকে একের পর এক কোপ দেওয়া হয়। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন অসীম দেবনাথ। এরপর এলাকাবাসী ওনাকে উদ্ধার করে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে ভর্তি করেন।

সেখানে ওনার অবস্থার অবনতি হলে ওনাকে তড়িঘড়ি শিলিগুড়িতে নিয়ে গিয়ে একটি হাসপাতালে ভর্তি করানো হয়। অসীম দেবনাথের মাথায় ৩০টি সেলাই পড়েছে বলে জানা গিয়েছে।

বিজেপির তরফ থেকে এই হামলার পিছনে তৃণমূলের হাত আছে বলে অভিযোগ করা হয়। যদিও তৃণমূলের তরফ থেকে সমস্ত অভিযোগ খারিজ করে দেওয়া হয়েছে। তাঁদের দাবি, নির্বাচনের মধ্যে এলাকায় উত্তেজনা তৈরি করতে বিজেপি নিজেই এসব করছে।

Related Articles

Back to top button