নতুন খবরপশ্চিমবঙ্গ

দেওয়াল লিখন নিয়ে শাসক দলের সঙ্গে বচসার পর ঝুলন্ত অবস্থায় মিলল বিজেপি কর্মীর দেহ

শালবনিঃ শনিবার সকাল থেকে শুরু হবে ভোট। আর প্রথম দফার নির্বাচনের ২৪ ঘণ্টা আগেই শালবনিতে উদ্ধার হল বিজেপি কর্মীর দেহ। গাছে ঝুলন্ত অবস্থায় মেলে বিজেপি কর্মী লালমোহন সোরেনের দেহ। সকাল বেলায় গাছে ঝুলন্ত অবস্থায় বিজেপি কর্মীর দেহ উদ্ধারের পর চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হয় গোটা এলাকায়। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

প্রাপ্ত খবর অনুযায়ী, শালবনির বাগমারী এলাকার একটি জঙ্গলে বিজেপির সক্রিয় কর্মী লালমোহন সোরেনের দেহ একটি গাছে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়। এই ঘটনার পিছনে শাসক দলের হাত আছে বলে অভিযোগ করে স্থানীয় বিজেপি নেতৃত্ব।

বিজেপির স্থানীয় নেতারা জানান, সম্প্রতি লালমোহনের সঙ্গে তৃণমূলের কিছু কর্মীর বচসা হয়েছিল দেওয়াল লিখনকে কেন্দ্র করে। বিজেপির স্থানীয় নেতারা জানান, সেই ঘটনার জেরেই লালমোহনের এই করুণ পরিণতি হল। বিজেপি কর্মীর দেহ উদ্ধারের পর গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

প্রসঙ্গত, গত বুধবার কোচবিহারের দিনহাটায় বিজেপির টাউন সভাপতি অমিত সরকারের দেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়। একটি পশু চিকিৎসালয়ের সামনে বিজেপির নেতার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল। এরপরই গোটা এলাকায় উত্তেজনা ছড়ায়। বিজেপির তরফ থেক এই ঘটনার জন্য সরাসরি দায়ি করা হয়েছিল তৃণমূলকে।

Related Articles

Back to top button