নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তীকে ঘিরে জয় শ্রী রাম ধ্বনি

ব্যারাকপুরঃ উত্তর ২৪ পরগনার হাইভোল্টেজ ব্যারাকপুর কেন্দ্রে তৃণমূলের তারকা প্রার্থী পরিচালক রাজ চক্রবর্তী ঘিরে বিক্ষোভের খবর সামনে আসছে। ওনাকে ঘিরে গো ব্যাক স্লোগান আর জয় শ্রী রাম স্লোগান দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠছে। এই ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে উত্তাপ ছড়িয়েছে।

আরেকদিকে, উত্তর ২৪ পরগনায় বীজপুর কেন্দ্রে তৃণমূল কর্মীদের মারধরের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। জানা গিয়েছে যে, এক তৃণমূল নেতাকে বেধড়ক মারধর করে তাঁর মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। গোটা ঘটনার জন্য বিজেপিকে দায়ী করেছে শাসক দল তৃণমূল।

কাঁচরাপাড়ার ১০ ও ১১ নম্বর ওয়ার্ডের সকাল থেকেই অশান্তি শুরু হয়েছে। বুথের সামনে অজস্র মানুষ জড় হওয়ার পরেই এই অশান্তির সৃষ্টি হয়। তৃণমূল কংগ্রেস অভিযোগ করে বলে যে, তাঁদের কর্মীদের বুথে ঢুকতে দিচ্ছে না বিজেপির লোকেরা। এমনকি এই ঘটনার প্রতিবাদ করলেই তাঁদের মারধর করছে বিজেপির লোকেরা।

স্থানীয় তৃণমূল নেতা অভিযোগ করে বলেন যে, আমাদের এক নেতাকে রাস্তায় ফেলে বেধড়ক পেটায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। তাঁর মাথা ফেটে গিয়েছে বলে জানান তিনি। এরপর তাঁকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। গোটা এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছেন। কেন্দ্রীয় বাহিনীর জওয়ান এবং পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে।

Related Articles

Back to top button