নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

‘গুলি চলুক, বোমা চলুক তবু বিজেপি ছাড়ছি না, ছাড়ব না” বিজেপি কর্মীদের ভিডিও ভাইরাল

কলকাতাঃ ফলাফল ঘোষণার পর ভোট পরবর্তী হিংসায় বারবার উত্তপ্ত হয়েছে রাজ্য। এখনও চারিদিক থেকে বিক্ষিপ্ত সংঘর্ষের খবর পাওয়া যায়। এই ভোট পরবর্তী হিংসায় সবথেকে বেশী আক্রান্ত বিজেপি নেতা-কর্মীরা। ভোটের ফলাফল ঘোষণার মারধোর, হুমকি, বাড়ি জ্বালিয়ে দেওয়া, ধর্ষণ সবকিছুই দেখেছে বাংলা। যদিও শাসক দল তৃণমূল দাবি করে এসেছে যে, রাজ্যে এমন কিছুই হয়নি, বিজেপি পুরনো ভিডিও, ছবি দেখিয়ে উত্তেজনা ছড়াচ্ছে।

বিজেপির তরফ থেকে রাজ্যের ভোট পরবর্তী হিংসা নিয়ে বারবার সরব হতে দেখা গিয়েছে। এমনকি রাজ্যের ভোট পরবর্তী হিংসার পর বাংলায় রাষ্ট্রপতি শাসন জারিরও দাবি করা হয়েছে। এছাড়াও সুপ্রিম কোর্টে মামলা চলছে। বিজেপির দাবি, স্বাধীন ভারতের ইতিহাসে এই প্রথম এমন কোনও ঘটনা ঘটল যেখানে মানুষদের ঘরবাড়ি ছেড়ে পালিয়ে যেতে বাধ্য করা হয়েছে।

রাজ্যে রাজ্যপাল জগদীপ ধনখড়ও বাংলায় ভোট পরবর্তী হিংসা নিয়ে বারবার সরব হয়েছে। উনি জানিয়েছেন, বাংলার আইনশৃঙ্খলা একদম ভেঙে পড়েছে। সরকার শান্তি বহাল রাখতে ব্যর্থ। এমনকি তিনি সরকারকে হুঁশিয়ারি দিয়ে এও বলেছিলেন যে, আমাকে আমার সাংবিধানিক ক্ষমতা প্রয়োগে বাধ্য করবেন না।

চারিদিকে যখন বিজেপির কর্মীরা আক্রান্ত হচ্ছে, তখন এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল (Viral Video) হচ্ছে, যেখানে বিজেপি কর্মীদের এক হয়ে দাঁড়িয়ে বলতে শোনা যাচ্ছে যে, ‘গুলি চলুক, বোমা চলুক তবু বিজেপি ছাড়ছি না, ছাড়ব না”। ভিডিওটি কবেকার আর কোথাকার সেটা আমাদের পক্ষে জানা সম্ভব হয়নি। তবে এই মুহূর্তে বিজেপির নেতা-কর্মীদের জন্য নতুন করে অক্সিজেনের যোগান দিচ্ছে এই ভাইরাল ভিডিও।

Related Articles

Back to top button