Press "Enter" to skip to content

রাহুল গান্ধীকে ওপেন চ্যালেঞ্জ নাড্ডার! বললেন, আপনার বুদ্ধি থাকলে CAA নিয়ে মাত্র ১০ লাইন বলে দেখান

শেয়ার করুন -

নাগরিকতা সংশোধন আইন যখন থেকে অস্তিত্বে এসেছে, তখন থেকে দেশজুড়ে জায়গায় জায়গায় বিক্ষোভ প্রদর্শন চলছে। উত্তর প্রদেশ, দিল্লী আর পশ্চিমবঙ্গের বিক্ষোভ প্রদর্শন সবথেকে হিংসাত্মক রুপ নেয়। এর সাথে সাথে বিরোধীরা মোদী সরকারকে একহাতে নেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে। কংগ্রেসের অন্তরিম সভাপতি সনিয়া গান্ধীর নেতৃত্বে বিরোধী দল রাষ্ট্রপতির কাছে এই আইন তুলে নেওয়ার দাবি নিয়ে যায়।

আরেকদিকে, বিজেপির কার্যকারী সভাপতি জেপি নাড্ডা মধ্যপ্রদেশের ইন্দোর থেকে কংগ্রেস নেতৃত্বের উপরে হামলা করে নাড্ডা কংগ্রেসের প্রাক্তন সভাপতি তথা সাংসদ রাহুল গান্ধীকে একহাতে নিয়ে এই আইনের মাত্র  টি পংক্তি বলে দেখানোর চ্যালেঞ্জ জানান।

নাগরিকতা আইনের সমর্থনে বিজেপির তরফ থেকে আয়োজিত আগার সন্মেলনে জেপি নাড্ডা বলেন, আমি রাহুল গান্ধীকে বলতে চাই যে, নাগরিকতা সংশোধন আইন নিতে উনি কেবল ১০ লাইন বলুক। বেশি কিছু না, উনি শুধু দুই লাইন বলুক, যেটার জন্য দেশের ক্ষতি হচ্ছে।

উনি বলেন, এটা খুবই দুর্ভাগ্যজনক যে, দেশের নেতৃত্ব দেওয়ার আশা রাখা ব্যাক্তি নাগরিক সংশোধন আইনের কিছুই জানেন না। উনি বলেন, দেশে গত এক সপ্তাহে সিএএ এর বিরোধিতায় হওয়া হিংসাত্মক প্রদর্শনে সার্বজনীন সম্পত্তিকে নষ্ট করা হয়েছে। কিন্তু রাহুল গান্ধী এই ক্ষতি নিয়ে একটিও কথা বলেন নি। কংগ্রেস আর বিজেপির মধ্যে বিচারধারার লড়াই থাকতে পারে। আপনার সীমিত বুদ্ধির কারণে কোন বিষয়ে আমার আর আপনার বিচার আলাদা হতে পারে। কিন্তু এটা কি উচিৎ যে আপনি হিংসা নিয়ে একটাও কথা বলেননি।