নতুন খবরবিনোদন

দ্বিতীয় স্ত্রীকে তালাক দিয়ে প্রথম স্ত্রীর বাড়ির সামনে ঢুঁ মারছিল আমির খান, ধরা পড়ল হাতেনাতে

মুম্বাইঃ বলিউডের (Bollywood) সেরা নায়কদের তালিকায় সবসময়ই আমির খানের (Aamir Khan) নাম উঠে আসে। থ্রি ইডিয়টস, তারে জমিন পর, কেয়ামত সে কেয়ামত তক, দঙ্গল সহ অজস্র হিট মুভি দেওয়া আমির বারবার বহু বিতর্কের কারণে শিরোনামে উঠে এসেছেন। আর এবারও ওনার করা এক কাণ্ডের কারণে তিনি ফের শিরোনামে।

উল্লেখ্য, মাস কয়েক আগেই বিবাহ বিচ্ছেদ হয়েছে আমির খান ও কিরণ রাওয়ের (kiran rao)। দ্বিতীয় বার বিয়ে ভাঙা নিয়ে স্বাভাবিক ভাবেই সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন আমির। এবার তাঁর দেখা মিলল প্রাক্তন স্ত্রী রীনা দত্তের (reena dutta) বাড়ির সামনে। রবিবার রাতে প্রথম স্ত্রীর বাড়ির সামনে পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হন আমির।

হলুদ টিশার্ট ও রূপোলি ধোতি প‍্যান্টে দেখা মিলল অভিনেতার। মাস্কের আড়ালে হাসিমুখ নিয়েই ক‍্যামেরার সামনে পোজ দিলেন তিনি। ছবি ভাইরল হতেই একপ্রস্থ ট্রোলের মুখে পড়েছেন আমির। কেউ কটাক্ষ করেছে তাঁর পোশাক নিয়ে আবার কেউ কেউ প্রশ্ন করেছেন, কিরণকে বিচ্ছেদ দিয়ে প্রথম স্ত্রীর কাছেই ফিরলেন নাকি আমির? আবার অনেকের বিদ্রূপ, রণবীর সিংয়ের সঙ্গে সময় কাটানোর জেরেই নাকি এমন পোশাক পছন্দ হচ্ছে আমিরের।

১৯৮৬ সালে রীনার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন আমির। তার আগে প্রতিবেশী ছিলেন দুজনে। খুব কম বয়সে বিয়ে করেছিলেন আমির রীনা। ১৬ বছর সংসার করার পর আলাদা হয়ে যান দুজনে। এ বিষয়ে পরে অভিনেতা জানিয়েছিলেন, বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়াটা সহজ ছিল না। এই সম্পর্কটা তাঁর কাছে খুব স্পেশ‍্যাল ছিল আর আছেও। বিচ্ছেদের পর দু বছর কোনো কাজও করতে পারেননি বলে জানান আমির। বিচ্ছেদ হয়ে গেলেও এখনো তাঁরা বন্ধু হয়েই রয়েছেন।

২০০৫ সালে কিরণকে বিয়ে করেন আমির। যদিও তার আগে দীর্ঘদিন লিভ ইন সম্পর্কে ছিলেন দুজন। আমিরের এই সংসারটাও ১৬ বছরই চলল। অনেকেই জানেন না কিরণ রাও কিন্তু এক সময় আমিরের প্রথম স্ত্রী রীনার সহকারী হিসেবেও কাজ করেছেন। প্রথম বিচ্ছেদের পরেই কিরণের কাছাকাছি আসেন আমির। দ্বিতীয় স্ত্রীর সঙ্গেও বিচ্ছেদের পর সম্পর্ক রেখেছেন তিনি।

Related Articles

Back to top button