নতুন খবরবিনোদনভারতবর্ষ

গলায় রুদ্রাক্ষের মালা, মাথায় গেরুয়া তিলক লাগিয়ে ধরা দিলেন অজয় দেবগণ! বাড়ল জল্পনা

মুম্বইঃ বলিউড ইন্ডাস্ট্রির সমস্ত সেলিব্রিটিরা কোনও না কোনও কারণে সমসময় শিরোনামে থাকেন। কখনও তাঁদের পোশাক নিয়ে আবার কখনও তাঁদের বিষয় নিয়ে তাঁরা সবসময়ই কোনও না কোনও কারণে আলোচনার বিষয়বস্তু হয়ে থাকেন। শুধু তাই নয়, এমনকি মিডিয়াও সেলিব্রিটিদের প্রতিটি অঙ্গভঙ্গির দিকে নজরে রাখে। তাছাড়া বলিউডের তারকাদের পোশাকও তাঁদের ভক্তরা অনুসরণ করেন। বলিউড সেলিব্রিটিরা যেভাবে পোশাক পরেন, তাদের ভক্তরাও তাঁদের মতো হওয়ার চেষ্টায় সেই পোশাকই পরে।

সম্প্রতি বলিউডের জনপ্রিয় অভিনেতা অজয় ​​দেবগনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ছবিতে তাঁর পোশাকের প্রতি মানুষের দৃষ্টি আকর্ষণ করছে। অজয় ​​দেবগনের ভাইরাল হওয়ার এই ছবিগুলি নিয়ে তাঁর ভক্তরা প্রশ্ন তুলছেন। কেন তিনি এমন পোশাক পরেছেন এবং এর পিছনে কারণ কী? এটাই এখন সবার জিজ্ঞাস্য। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে অজয় ​​দেবগনকে কালো পায়জামা, কালো কুর্তা, গলায় রুদ্রাক্ষের মালা এবং কপালে চন্দন ও গেরুয়া তিলক পরা অবস্থায় দেখা যাচ্ছে।

সূত্র মতে, অজয় ​​দেবগন সম্ভবত একটি নতুন ছবির প্রস্তুতিতে ব্যস্ত। যেটিতে তাঁর নতুন লুক এমন কিছু হতে পারে। তবে এখন পর্যন্ত এ বিষয়ে কোনো নিশ্চিতকরণ পাওয়া যায়নি। কিন্তু তারপরও তাঁর ভক্তদের মনে এই নিয়ে নানান জল্পনা বাস করছে। অজয় ​​দেবগন এই পোশাক পরে সানি সুপার সাউন্ড স্টুডিওতে পৌঁছেছিলেন, যার পর থেকেই জল্পনা উঠছে যে, এই চেহারাতেই অজয় ​​দেবগনকে তাঁর পরবর্তী ছবিতে দেখা যেতে পারে।

যদি অজয় ​​দেবগনের আসন্ন ছবিগুলির কথা বলি, তাহলে আপনাদের বলে দিই যে, তাকে শীঘ্রই গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি, RRR, রানওয়ে ৩৪ এবং ময়দানের মতো ছবিতে দেখা যাবে। শোনা যাচ্ছে যে, ৭ জানুয়ারী RRR বড় পর্দায় মুক্তি পেতে চলেছে। কিন্তু করোনাভাইরাস এবং ওমিক্রনের ক্রমবর্ধমান মামলার কারণে এই ছবির তারিখ আপাতত বাড়ানো হয়েছে এবং এখনও নিশ্চিত করা হয়নি যে এই ছবিটি পরবর্তী কোন তারিখে মুক্তি পাবে।

Related Articles

Back to top button