নতুন খবরভারতবর্ষ

শুধু টিকটকই না, বয়কট করুন চিনের সমস্ত জিনিষ! সোশ্যাল মিডিয়ায় বড় অভিযান চালালেন মিলিন্দ সোমেন

নয়া দিল্লীঃ সোশ্যাল মিডিয়ায় (Social Media) নিজের ইনস্পারিং পোস্টের জন্য শিরোনামে থাকা অভিনেতা মিলিন্দ সোমান (Milind Soman) আরও একবার নিজের পোস্ট নিয়ে শিরোনামে উঠে এলেন। মিলিন্দ নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সবাইকে চাইনিজ উৎপাদ (Chinese Product) গুলোকে বয়কট করার জন্য আবেদন করেন।

এর সাথে সাথে উনি টিকটক নিয়ে বড় ঘোষণাও করেন। মিলিন্দ একটি ভিডিও শেয়ার করেছেন, সেখানে উনি #BoycottChineseProducts লিখে সোশ্যাল মিডিয়ায় নিজের ফলোয়ার্সদের চিন থেকে ভারতে আসা উৎপাদ গুলোকে ব্যবহার না করার আবেদন করেন।

মিলিন্দ সোমান সম্প্রতি নিজের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেন, ওই ভিডিওতে শিক্ষাবিদ সোনেম ওয়াংচুক চাইনিজ প্রোডাক্ট ব্যবহার না করার আবেদন করেন। ওই ভিডিওতে তিনি ভারত আর চিনের বর্তমান পরিস্থিতি নিয়ে বলেন।

এরপর সোনেম ওয়াংচুক মানুষের কাছে চিনের সামগ্রী বয়কট করার আবেদন জানান। ইঞ্জিনিয়ার থেকে শিক্ষাবিদ হয়ে ওঠা ওয়াংচুক বলেন, ‘চিনের সফটওয়ারকে এক সপ্তাহের মধ্যে ব্যবহার করা ছেড়ে দিন।” উনি বলেন, চিনের সমস্ত হার্ডওয়ারও এক সপ্তাহের মধ্যে ছেড়ে দিন। এটিকে বহিস্কারের আন্দোলন রুপে দেখতে হবে।”

এই ভিডিও শেয়ার করে মিলিন্দ সোমেন ট্যুইটারে লেখেন, ‘#BoycottChineseProducts আমি এখন আর টিকটকে নেই।” মিলিন্দ সোমেন এই পোস্টের মাধ্যমে টিকটক ছাড়ার আবেদন করেন, এর সাথে সাথে উনি নিজের সোশ্যাল অ্যাকাউন্টের সাথে যুক্ত চাইনিজ উৎপাদ গুলোর ব্যবহার না করার আবেদন জানান।
আপনাদের জানিয়ে দিই, মিলিন্দ সোমেন সেসব টিকটক স্টারের মধ্যে পড়েন যারা সোশ্যাল মিডিয়ায় সাথে সাথে টিকটকেও সক্রিয় থাকেন। উনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অনেক ট্যুইটার ভিডিও শেয়ার করেন। আরেকদিকে, চিন দ্বারা ছড়িয়ে পড়া পরিস্থিতির কারণে চাইনিজ প্রোডাক্ট গুলোর বিরোধিতা নিয়ে সরব হন।

Related Articles

Back to top button