নতুন খবরভারতবর্ষ

শাহরুখ খানের ছেলে বলেই আরিয়ানকে ছেড়ে দেওয়া উচিৎ নয়, মাদক কাণ্ডে বড় বয়ান শত্রুঘ্ন সিনহার

নয়া দিল্লিঃ শাহরুখ খানের (Shah Rukh Khan) সুপুত্র আরিয়ান খানের (Aryan Khan) ঘর ওয়াপসি হয়ে গিয়েছে ঠিকই, কিন্তু বলিউড ইন্ডাস্ট্রিতে আরও একবার ড্রাগসের আশঙ্কার কালো মেঘ ঘনাচ্ছে। একদিকে এই মামলায় শাহরুখ খান আর আরিয়ানকে বলিউডের অনেক তারকাই সমর্থন করছেন, অন্যদিকে আবার অনেক তারকাই এই বিষয়ে কড়া প্রতিক্রিয়াও দিচ্ছেন।

আরিয়ান ধরা পড়ার পরেই একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, সেটা হল তাহলে সব স্টার কিডসই কী ড্রাগসের সেবন করে? এই বিষয়ে কথা বলতে গিয়ে বলিউডের অভিনেতা শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha) বলেন, আমি খুব সৌভাগ্যবান যে, আমার তিন সন্তান লব-কুশ আর সোনাক্ষী ড্রাগস নেয় না। একটি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে শত্রুঘ্ন সিনহা ড্রাগস মামলায় নিজের মন্তব্য পেশ করেন। তিনি NCB কীভাবে আরিয়ানকে গ্রেফতার করেছে, সেটা নিয়েও প্রশ্ন তোলেন। উনি বলেন, কিছু ইস্যু থেকে নজর ঘোরাতেই শাহরুখ খানের ছেলেকে গ্রেফতার করা হয়েছিল।

শত্রুঘ্ন সিনহা বলিউড তারকাদের নিজের সন্তানদের সঠিক রাস্তায় নিয়ে যাওয়ার প্রশ্নে বলেন, ‘চ্যালেঞ্জ আসুক আর না আসুক এটা করা উচিৎ সবার। আমি আগে থেকেই অ্যান্টি টোব্যাকো অভিযান চালাচ্ছি। আমি সবসময় বলি এসব জিনিস নিষিদ্ধ করা উচিৎ।”

উনি বলেন, আজ আমি এই বিষয়ে নিজেকে খুব সৌভাগ্যবান মনে করি। আমি আমার তিন সন্তান লব, কুশ আর সোনাক্ষীকে নিয়ে গর্ব করি, কারণ আমি তাঁদের ভালো পাঠ পড়াতে পেরেছি। আমি কোনদিনও ওদের মধ্যে এরকম কিছু দেখেছি, না শুনেছি। বাবা হিসেবে আমি কোনদিনও ওদের মধ্যে এরকম কিছু গতিবিধি লক্ষ্য করিনি।

শত্রুঘ্ন সিনহা বলেন, ‘এটা মা-বাবার দায়িত্ব যে তাঁরা নিজেদের সন্তানের উপর নজর দেবে আর তাঁদের একটি সীমার মধ্যে বেঁধে রাখবে। তাঁদের দেখা উচিৎ যে, সন্তানরা যেন কোনও ভুল সঙ্গতে না যায়। মা-বাবার উচিৎ সন্তানদের সঙ্গে বসে অন্তত একবার খাবার খাওয়া। শাহরুখ খানের ছেলে বলেই তাঁকে ক্ষমা করে দেওয়া উচিৎ নয়। তবে এটা নিয়ে হতাশ হয়ে থাকলেও হবে না।” শত্রুঘ্ন সিনহা বলেন, সুবিচার হওয়ার দরকার ছিল আর আর হয়েছেও।

Related Articles

Back to top button