নতুন খবরবিনোদনভারতবর্ষ

রণবীরকে বিয়ে করার আগে এই ৬ জনকে ডেট করেছিলেন দীপিকা পাড়ুকোন, টেকেনি একটাও

মুম্বইঃ খুব অল্প সময়ে বলিউডে নিজের জায়গা করে নেওয়া অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে আজ সারা বিশ্ব চেনে। সম্প্রতি তিনি তার ৩৬তম জন্মদিন পালন করেছেন। দীপিকা পাড়ুকোনকে এখনও এতটাই সাহসী এবং গ্ল্যামারাস দেখাচ্ছে যে মনে হয় না যে তিনি ৩৬ বছর বয়সে পরিণত হয়েছেন। সম্প্রতি রণবীর সিংয়ের সঙ্গে বিয়ে সেরেছেন দীপিকা পাড়ুকোন। কিন্তু জানেন কি রণবীরকে বিয়ে করার আগে দীপিকা পাড়ুকোন আর কতজন সেলিব্রিটিকে ডেট করেছেন? বলে দিই যে, দীপিকা পাড়ুকোন এ পর্যন্ত যাদের সাথে ডেট করেছেন তারা সকলেই জনপ্রিয় সেলিব্রিটিদের একজন।

খবর অনুযায়ী, দীপিকা পাড়ুকোনের প্রথম প্রেমিক ছিলেন নীহার পান্ড্য। যার সঙ্গে দীপিকার দেখা হয়েছিল ২০০৫ সালে একটি অ্যাক্টিং স্কুলে, তারা দুজনেই দীর্ঘদিন ধরে সম্পর্কের মধ্যে ছিলেন। শুধু তাই নয়, তারা দুজনেই ৩ বছর ধরে লিভ-ইনওঁ করেছিলেন। কিন্তু পরে দুজনেরই সম্পর্ক ভেঙে যায়।

নীহার পান্ড্য-র পর দীপিকা পাড়ুকোনের নাম উপেন প্যাটেলের সঙ্গে যুক্ত হয়। যদিও দীপিকা কখনোই এ নিয়ে বেশি কথা বলেনি কিন্তু তারপরও এবং তাদের সম্পর্কের খবর চারিদিকে ছড়িয়ে পড়তে থাকে। আর এর মাঝেই হঠাৎ খবর আসে যে, দীপিকা ও উপেন একে অপরের থেকে আলাদা হয়ে গিয়েছেন। অর্থাৎ তাঁদের সম্পর্ক ভেঙে গিয়েছে।

ফিল্ম ইন্ডাস্ট্রিতে দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুরের সম্পর্কের খবর আগুনের মতো ছড়িয়ে পড়েছিল। দর্শকরাও এই দুজনের জুটিকে বেশ পছন্দ করেছে। ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমন কেউ ছিলেন না যিনি দীপিকা ও রণবীরের সম্পর্কের কথা জানেন না। প্রায় ৩ বছর ধরে দুজন একে অপরকে ডেট করেছেন, শোনা যায় যে, দীপিকা পাড়ুকোনকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন রণবীর। কিন্তু তারপর মাঝপথে খবর আসতে শুরু করে যে দুজনেই একে অপরের সাথে সম্পর্ক ছিন্ন করে ফেলেছেন। যদিও, রণবীর ও দীপিকা কেন একে অপরের থেকে আলাদা হয়েছিলেন তাও সবাই জানেন।

যুবরাজ সিং সম্পর্কে সকলেই জানেন, তিনি এখন পর্যন্ত লক্ষ লক্ষ মেয়ের হৃদয় চুরি করেছেন, যার মধ্যে দীপিকা পাড়ুকোনও একজন ছিলেন। প্রথমে যুবরাজ সিং কিন শর্মাকে ডেট করেন এবং তারপরে দীপিকা পাড়ুকোনের সঙ্গে তার ডেটিংয়ের খবর আসতে থাকে। যদিও তিনি কখনোই জনসমক্ষে স্বীকার করেননি যে দুজনের মধ্যে সম্পর্ক রয়েছে। তারা সবসময় একে অপরকে বন্ধু বলে উল্লেখ করত।

সিদ্ধার্থ মালিয়ার সঙ্গে দীপিকার ডেট করার খবরও বেশ ভাইরাল হয়েছে। হ্যাঁ, বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ মালিয়ার সঙ্গে সম্পর্ক ছিল দীপিকা পাড়ুকোনের। শোনা যায় যে, দীপিকা পাড়ুকোন এবং সিদ্ধার্থ মালিয়া একে অপরকে ডেট করেছিলেন। শুধু তাই নয়, দীপিকা পাড়ুকোনের জন্মদিনও খুব ভালোভাবে সেলিব্রেটও করেছিলেন সিদ্ধার্থ মালিয়া।

দীপিকা পাড়ুকোন ও মুজাম্মিল ইব্রাহিমের সম্পর্কের খবরও বেশ ভাইরাল হয়ে। শোনা যায় যে, দুজনেই খুব অল্প সময়ের জন্য একে অপরের সাথে সম্পর্কে ছিলেন এবং তারপরে তাদের দুজনেরই বিচ্ছেদ ঘটে।

Related Articles

Back to top button