নতুন খবরবিনোদনভারতবর্ষ

‘ভগবান ব্রায়ের সাইজ মাপেন” বিতর্কিত মন্তব্য করে শিরোনামে বলিউড তারকা

ভোপালঃ মধ্যপ্রদেশের ভোপালের এক টিভি অভিনেত্রী বিতর্কিত মন্তব্য করে শিরোনামে উঠে এসেছেন। একটি ওয়েব সিরিজের প্রচার সংক্রান্ত একটি অনুষ্ঠানে গিয়ে শ্বেতা তিওয়ারি বলেছেন যে, ঈশ্বর ব্রা’য়ের সাইজ মাপছেন। তিনি মজার ভঙ্গিতে একথা বললেও, সেই বিতর্কিত মন্তব্য নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী ডঃ নরোত্তম মিশ্র ভোপাল কমিশনার মকরন্দ দেউসকরকে এই বিষয়ে তদন্ত করে ২৪ ঘণ্টার মধ্যে রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন।

মনীশ হরিশঙ্করের ওয়েব সিরিজ শো-টপার্সের শুটিং চলছে মধ্যপ্রদেশে। আর এই কারণে রোহিত রাই, কানওয়ালজিৎ, সুরভরাজ জৈনের সঙ্গে ভোপালে রয়েছেন শ্বেতা তিওয়ারি। প্রচার অনুষ্ঠানে আপত্তিকর মন্তব্য করেন শ্বেতা তিওয়ারি। এই নিয়ে তোলপাড় শুরু হতেই বৃহস্পতিবার স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র বলেন যে আমি সেই ভিডিও দেখেছি। শুনেওছি। আমি এই বক্তব্যের নিন্দা জানাই। আমি ভোপাল পুলিশ কমিশনারকে ২৪ ঘন্টার মধ্যে তদন্ত করে রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিয়েছি।

এই বিষয়ে ভোপালের পুলিশ কমিশনার মকরন্দ দেউসকর বলেছেন যে, আমি স্বরাষ্ট্রমন্ত্রীর কাছ থেকে নির্দেশ পেয়েছি। বিষয়টি আমাদের নজরেও এসেছে। কী ব্যবস্থা নেওয়া যায়, তা খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত সম্পূর্ণ হলে আগামী পদক্ষেপ নেওয়া হবে।

সংস্কৃতি বাঁচাও মঞ্চ ভোপালের প্লাটিনাম প্লাজায় শ্বেতা তিওয়ারির ছবি নিয়ে বিক্ষোভ প্রদর্শন করেছে। তাঁরা ছবি পুড়িয়ে নিজেদের ক্ষোভ প্রকাশ করেছে। মঞ্চের মধ্যপ্রদেশের সভাপতি চন্দ্রশেখর তিওয়ারি বলেছেন যে শ্বেতা তিওয়ারি যেভাবে ঈশ্বরের অবমাননা করে অসংযত বক্তব্য দিয়েছেন, তারপর আমরা এই ওয়েব সিরিজের শুটিং ভোপালে হতে দেব না। আমরা স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র জিকে এর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার অনুরোধ করছি।

তিনি বলেন, শ্বেতার বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করতে হবে। এই ওয়েব সিরিজের শুটিং ভোপালে হতে দেওয়া উচিত নয়। ছবির পরিচালক, ছবির নায়ক,নায়িকারা দেব-দেবীদের অপমান করার চুক্তি নিয়েছেন। হিন্দু সমাজ এটা সহ্য করবে না। শ্বেতা তিওয়ারিকে তার বক্তব্যের জন্য ক্ষমা চাইতে হবে।

Related Articles

Back to top button