নতুন খবরভারতবর্ষভিডিও

হিন্দু হওয়ায় লজ্জিত বলেছিল স্বরা ভাস্কর, সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে তুলোধোনা নেটিজেনদের

নয়া দিল্লিঃ বারবারই বিরূপ মন্তব্য করে শিরোনামে উঠে আসেন বলিউডের (Bollywood) অভিনেত্রী (Actress) স্বরা ভাস্কর (Swara Bhasker)। আর এই কারণে ওনাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় (Social Media) তুমুল ব্যাঙ্গ-বিদ্রূপও হয়। আম্বানি (Mukesh Ambani), আদানির (Gautam Adani) বিরুদ্ধে সরব হওয়া স্বরা তাঁদেরই বিজ্ঞাপনে কাজ করেও ট্রোল হয়েছেন। বরাবর ডানপন্থীদের ব্যাঙ্গের শিকার হন বলিউডের এই অভিনেত্রী। তবে, তাতেও তিনি নিজেকে কোনদিনও দমিয়ে রাখেন নি। আর এবার আরও একবার ওনাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং শুরু হয়েছে।

এবার তিনি নিজেকে হিন্দু হওয়ায় লজ্জিত বলে ট্রোলিংয়ের শিকার হলেন। উল্লেখ্য, শুক্রবার জুম্মার নামাজের দিনে গুরুগ্রামে নামাজরত কিছু মুসলিম ব্যক্তিদের সামনে একদল হিন্দু মানুষ জড় হয়ে ‘জয় শ্রী রাম” এর স্লোগান দেয় বলে অভিযোগ ওঠে। আর সেই ঘটনাকে কেন্দ্র করেই অভিনেত্রী স্বরা ভাস্কর এই মন্তব্য করেন।

অভিনেত্রী স্বরা ভাস্কর নিজের ট্যুইটার অ্যাকাউন্টে ওই ঘটনার একটি ভিডিও (Video) শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘হিন্দু হিসেবে আমি লজ্জিত।” স্বরার রিট্যুইট করা ভিডিওতে একদল মানুষকে কোনও এক বাস স্ট্যান্ডের পাশে নামাজ পড়তে দেখা যায়। আর তাঁর থেকে একটু দূরেই একদল মানুষ জয় শ্রী রামের স্লোগান দিতে থাকেন। মুহূর্তের মধ্যে ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হয়ে যায়।

স্বরার ওই ট্যুইটে অনেকেই নিজের মতো করে কমেন্ট করেন। কেউ স্বরাকে জিজ্ঞাসা করেন, এই ট্যুইট করার জন্য কত পেয়েছেন? আবার অনেকেই ওনাকে পরামর্শ দেন যে, এতই যখন লজ্জিত তখন ধর্মান্তকরণ করেই ফেলুন না। স্বভাবতই স্বরা ভাস্করের ওই ট্যুইটে এক দল মানুষ যখন সমর্থন করেছেন। তখন স্বরাকে কটাক্ষ করা মানুষের সংখ্যাও আবার কম না।

Related Articles

Back to top button