নতুন খবরবিনোদনভারতবর্ষ

বড় মেয়েকে বিয়ে করার বাসনা পূর্ণ না হওয়ায়, ছোট মেয়ে আলিয়ার বিয়ে হতে দিচ্ছেন না মহেশ ভাট

মুম্বইঃ হিন্দি সিনেমার বিখ্যাত অভিনেত্রী আলিয়া ভাট ও রণবীর কাপুরকে নিয়ে মাঝে মধ্যেই খবর আসতে থাকে। এর আগে আলিয়া ভাট ও তার বাবা মহেশ ভাটকে নিয়েও খবর এসেছে। শুধু তাই নয়, কেউ কেউ মহেশ ভাটকে তার মেয়ে পূজা ভাটের সঙ্গেও যুক্ত করেন। এই খবরের মাধ্যমে আমরা আপনাকে জানাব কেন মহেশ ভাট চান না তার মেয়ে আলিয়া ভাট বিয়ে করুক।

আপনাদের বলে রাখি যে, আলিয়া ভাটের বাবা মহেশ ভাট চান না যে তার মেয়েরা শীঘ্রই তার থেকে দূরে থাকুক। শুধু তাই নয়, অনেকবার আলিয়া ভাটও তাঁর বিয়ে নিয়ে মিডিয়ায় বিবৃতি দিয়েছেন। এরপরেও আলিয়ার বাবা তাকে বিয়ে করতে দিচ্ছেন না। জানিয়ে রাখি, আলিয়া ভাট চলচ্চিত্র অভিনেতা রণবীর কাপুরকে পছন্দ করেন। গত কয়েক বছর ধরে আলিয়া ভাটের সঙ্গে ডেট করছেন রণবীর কাপুর। দুজনকে বিয়ের পার্টির পাশাপাশি আরও অনেক জায়গায় দেখা গেছে অনেকবার।

মিডিয়ায় সময়ে সময়ে খবর আসে যে মহেশ ভাট তাঁর নিজের মেয়ে পূজা ভাটকে বিয়ে করতে চেয়েছিলেন, কিন্তু কিছু কারণে তিনি বিয়ে করতে পারেন নি। তবে এই বিষয়টি নিয়ে বহুবার পূজা ভাটের পাশাপাশি মহেশ ভাটও মিডিয়ায় এমন বিবৃতি দিয়ে বলেছেন যে, তাদের নিয়ে মানুষ যেভাবে আলোচনা করছে সেটা সঠিক নয়। শুধু তাই নয়, আলিয়া ভাটও তাঁর বাবা ও বোন পূজা ভাটের সম্পর্কেও তথ্য দিয়েছেন।

Related Articles

Back to top button