নতুন খবরবিনোদনভারতবর্ষ

করিনা কাপুরের উপর মোহভঙ্গ সইফ আলি খানের, এই বলি সুন্দরীর পিছনে পড়লেন ছোট নবাব

মুম্বইঃ সইফ আলি খান এবং করিনা কাপুরকে বলিউডের সবচেয়ে সুন্দর দম্পতি বলে মনে করা হয়। সইফ করিনাকে যতটা ভালোবাসেন, করিনাও তাঁর জন্য সমান পাগল। কিন্তু সইফ করিনাকে হট বলে মনে করেন না। বলিউডের নবাব খোদ নিজেই একটি ভিডিওতে এই কথা প্রকাশ করেছেন। আপনি জানলে অবাক হবেন যে সইফ যখন এই কথা বলেছিলেন, তখন সেখানে শাহিদ কাপুরও উপস্থিত ছিলেন।

আসলে সইফ আলি খান এবং ক্যাটরিনা কাইফের ছবি ফ্যান্টম মুক্তি পাওয়ার কথা ছিল। এর প্রচারের জন্য দুজনেই ঝলক দিখলাজা সিজন ৮-এর সেটে গিয়েছিলেন। সেখানে বিচারকের চেয়ারে বসেছিলেন করণ জোহর ও শাহিদ কাপুর। করণ জোহরও সইফ আলি খানকে ইয়ার্কি মেরে প্রশ্ন করেছিলেন যে, তিনি কাকে সবচেয়ে হটেস্ট অভিনেত্রী মনে করেন। এর জন্য তিনি বিকল্প দিয়েছেন- ক্যাটরিনা কাইফ, করিনা কাপুর খান, দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া এবং সোনম কাপুর।

সইফ আলি খান বলেছিলেন যে, ক্যাটরিনা কাইফ খুব পেশাদার এবং সেই অনুসারে তিনি তাঁকেই হটেস্ট বলে মনে করেন। সইফের উত্তরের পর করণ এবং বাকি প্রতিযোগীরা সেখানে বসেই জোরে জোরে হাসতে শুরু করেন। শাহিদও হাসি থামাতে পারলেন না। করণ আবার সইফকে জিজ্ঞাসা করলেন কে হটেস্ট? এবং তিনি কি বলছেন যে তার স্ত্রী করিনা কাপুর সবচেয়ে হটেস্ট নন।

এই ভাবেই করণ জোহর ক্যামেরার সামনে সইফের সঙ্গে বেশ মজা করেন। সইফ পরে বুঝতে পেরেছিলেন যে তিনি কী বলেছিলেন এবং করণের প্রশ্নের পুনরাবৃত্তি করে তিনি বলতে শুরু করেছিলেন যে তিনি কিছুই শুনতে পাচ্ছেন না।

সইফ আলি খানকে ফেঁসে থাকতে দেখে আগেই সতর্ক হয়েছিলেন শাহিদ। তাই শহিদকে যখন একই প্রশ্ন করা হয়েছিল, তখন তিনি তার স্ত্রী মীরার নাম নেন এবং তাকে হটেস্ট বলে ডাকেন। এরপর দুই নম্বরে ক্যাটরিনা কাইফের নাম নেন তিনি।

একই সময়ে ক্যাটরিনা কাইফকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি কাকে সবচেয়ে সেক্সি মনে করেন। শহিদ কাপুর, সাইফ আলি খান, রণবীর কাপুর, রণবীর সিং এবং বরুণ ধাওয়ানকে বিকল্প হিসেবে পেয়েছিলেন তিনি। ক্যাট চোখের পলকে শুধু একটাই নাম নেন, সেটা ছিল রণবীর কাপুরের। তিনি একবার নয়, পরপর তিনবার রণবীর কাপুরের নাম নিয়েছিলেন। সেই সময় দুজনেই একে অপরের সঙ্গে সম্পর্কে ছিলেন।

Related Articles

Back to top button