নতুন খবরভারতবর্ষ

পেনসিল দিয়ে ভগবানের ছবি আঁকলেন তেলেগু সুপারস্টার ব্রহ্মানন্দম, বইছে প্রশংসার ঝড়

নয়া দিল্লীঃ সিনেমা প্রেমীদের মধ্যে এমন কেউ নেই যে দক্ষিণ ভারতে বিখ্যাত কমেডিয়ান ব্রহ্মানন্দমকে (Brahmanandam) চেনে না। তেলুগু সিনেমার উজ্জ্বল নক্ষত্র ব্রহ্মানন্দমকে গিনিজ বুক ওয়ার্ল্ড রেকর্ড দিয়ে সন্মানিত করেছে। তিনিই একমাত্র জীবিত অভিনেতা যিনি ১০০ টির উপরে সিনেমায় কাজ করেছে। কিন্তু আপনি এটা কি জানেন যে, কমেডিয়ান চরিত্রে অভিনয় করা ব্রহ্মানন্দম হিন্দু দেব-দেবীদের চিত্র আঁকার জন্য দক্ষ।

নতুন বছরের অবসরে জনপ্রিয় তেলেগু অভিনেতা আল্লু অর্জুন একটি ট্যুইট করেন। সেখানে তিনি দুটো ছবি শেয়ার করেন। একটিতে ভগবান ভেঙ্কটেশ্বরের ছবি আছে, আর দ্বিতীয়টিতে সেই ছবিটিই ক্যালেন্ডারে লাগানো হয়েছে। উনি ঐ ট্যুইটে লেখেন, ‘আমাদের সকলের প্রিয় ব্রহ্মানন্দম গারুর থেকে এখনো পর্যন্ত সবথেকে মূল্যবান উপহার পেলাম। ব্রহ্মানন্দম গারু এই ছবিটি ৪৫ দিন ধরে অক্লান্ত পরিশ্রম করে বানিয়েছেন। ধন্যবাদ।”

উনি এও বলেন যে, শুধুমাত্র পেন্সিলের মাধ্যমে এই পুরো ছবিটি বানানো হয়েছে। হাত দিয়ে, কোনও ম্যাশিনের ব্যবহার না করেই এই ছবিটি বানানো হয়েছে। আল্লু অর্জুনের ওই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এরপর সোশ্যাল মিডিয়ায় অন্যান্য ইউজাররা ব্রহ্মানন্দম দ্বারা বানানো অন্য ছবি গুলো খুঁজে বের করে পোস্ট করতে থাকেন। একটি পোস্টে শ্রীরাম আর হনুমানের ছবি দেখা গিয়েছে। একটি ছবিতে ব্রহ্মানন্দমকে শুধুমাত্র ধুতি পরে ছবি বানাতে দেখা গিয়েছে।

গণেশ চতুর্থীর আগে উনি ভগবান গণেশের প্রতিমা নিজের হাত দিয়ে এঁকেছিলেন। জানিয়ে রাখি সিনিয়র হওয়ার পরেও ব্রহ্মানন্দম আর আল্লু অর্জুন একে অপরের কুব ভালো বন্ধু। সিনেমা প্রেমীরা এদের একসাথে দেখতে খুব পছন্দও করে। অনেকেই এনাদের দ্বারা হিন্দু ধর্মের প্রতি অটুট ভালোবাসা রাখার জন্য প্রশংসাও করেন।

Related Articles

Back to top button