অপরাধনতুন খবর

ভিডিওঃ ‘আমি গ্যাংস্টারের বোন” বলে দিল্লীর রাস্তায় ফায়ারিং বোরখা পরা মহিলার

নয়া দিল্লীঃ দেশের রাজধানীতে নর্থ ইস্ট দিল্লীর চৌহান বাঙ্গর এলাকা থেকে একটি ভাইরাল ভিডিও (Viral Video) সামনে এসেছে। ভাইরাল ভিডিওতে বোরখা পরে এক মহিলাকে সবার সামনে গুলি চালাতে দেখা যাচ্ছে। এর সাথে সাথে ভাইরাল ভিডিওতে মহিলাকে গালিগালি দিতেও শোনা যাচ্ছে। এমনকি মহিলা চিল্লে চিল্লে বলছে আমি গ্যাংস্টার নাসিরের বোন।

এই ভাইরাল ভিডিও (Viral Video) মামলায় দিল্লী পুলিশ জানায় যে, এই ভিডিও (Viral Video) গত ১৮ ই নভেম্বরের। ভাইরাল ভিডিওতে বোরখা পরে থাকা যুবতীর নাম নুসরত। নুসরত জাফরাবাদের (Jafarabad) বাসিন্দা। অভিযুক্ত মহিলা মোহসিনের বোন, আর মোহসিন হল গ্যাংস্টার নাসিরের সঙ্গী।

জানিয়ে দিই, দিল্লী পুলিশ জাফরাবাদ থানায় মামলা দায়ের করে ফায়ারিং করা মহিলাকে গ্রেফতার করে নেয়। দিল্লী পুলিশ জানায়, এক দোকানদারের সাথে নুসরতের তর্কাতর্কি হয়ে গিয়েছিল, এরপর নুসরত দোকানে ফায়ারিং করে।

দিল্লী পুলিশ আরও বলে, ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে যে অভিযুক্ত মহিলা ফায়ারিং করার পর মোটর সাইকেলে করে সেখান থেকে চলে যাচ্ছে। আমরা ওই বাইক চালকেরও হদিশ পেয়েছি। অভিযুক্ত মহিলা যার সাথে মোটর সাইকেলে করে সেখান থেকে চলে গিয়েছিল তাঁর নাম ইরফান, আপাতত সে পলাতক।

Related Articles

Back to top button