Press "Enter" to skip to content

হেলমেট না পড়ায় প্রিয়াঙ্কা গান্ধীর স্কুটি চালককে ৬১০০ টাকার চালান কাটলো যোগীর পুলিশ

শেয়ার করুন -

প্রিয়াঙ্কা গান্ধীকে স্কুটি করে নিয়ে যাওয়া কংগ্রেস কর্মীকে লখনউ পুলিশ জরিমানা করে। কংগ্রেস কর্মী বিনা হেলমেটে স্কুটি চালাচ্ছিলেন। পুলিশ কংগ্রেসের ওই কর্মীর উপর ৬ হাজার ১০০ টাকার জরিমানা করেন। শনিবার প্রিয়াঙ্কা গান্ধী লখনউতে রিটায়ার্ড অফিসার এসআর দারাপুরীর পরিবারের সাথে সাক্ষাৎ করার জন্য ওনার বাড়ি যাচ্ছিলেন।

আপনাদের জানিয়ে রাখি, প্রিয়াঙ্কা গান্ধী শনিবার দারাপুরীর পরিজনের সাথে সাক্ষাৎ করতে যাচ্ছিলেন, কিন্তু লোহিয়া পার্কে পুলিশ ওনার কনভয় আটকে দেয়, আর আগে যাওয়ার অনুমতি দেয়না। এরপর প্রিয়াঙ্কা গান্ধী গাড়ি ছেড়ে পায়ে হাঁটা শুরু করেন। ওনার সাথে কংগ্রেসের কর্মীরাও হাঁটতে থাকেন।

প্রায় ১৫০ মিটার হেতে হাইকোর্ট ব্রিজে পৌঁছানর পর কংগ্রেসের এক কর্মী স্কুটি নিয়ে আসেন। আর প্রিয়াঙ্কাও দেরি না করে ওনার স্কুটিতে বসে পড়েন।

প্রিয়াঙ্কা গান্ধী আর স্কুটি চালানো কংগ্রেস কর্মী কোন রকম নিয়ম না পালন করে আইনকে বুড়ো আঙুল দেখান। সেই মুহূর্তে স্কুটি চালক কংগ্রেস কর্মী আর প্রিয়াঙ্কা গান্ধী কেউই হেলমেট পড়ে ছিলেন না। দুজনেই বিনা হেলমেটে দুই চাকার গাড়িতে যাচ্ছিলেন। এরপর লখনউ ট্র্যাফিক পুলিশ কংগ্রেস কর্মীকে ৬ হাজার ১০০ টাকার ফাইন করে।