নতুন খবরভারতবর্ষ

লকডাউন ভেঙে অকারণে রাস্তায় ঘুরছিল যুবক! ঘাড়ে সাইকেল তুলিয়ে উপযুক্ত শাস্তি দিল RPF

লখনউঃ বৈশ্বিক মহামারী করোনাভাইরাস (COVID-19) এবার ধীরে ধীরে ভারতেও থাবা বসাচ্ছে। আর এরপরেও কিছু মানুষ করোনাভাইরাসের এই ভয়াবহতাকে নজর আন্দাজ করেই চলেছে। অনেকেই লাগাতার লকডাউন () ভেঙে রাস্তায় অকারণে নামছে। এদের বিরুদ্ধে পুলিশ বিভিন্ন রকমের পদক্ষেপ নিচ্ছে। সম্প্রতি চন্দৌলির পণ্ডিত দীন দয়াল স্টেশনের সামনে থেকে এরকমই এক মামলা সামনে আসে। সেখানে অভিজান চালিয়ে অকারণে রাস্তায় বেরানো মানুষ গুলোর বিরুদ্ধে পদক্ষেপ নেয়। আর এক যুবককে শাস্তি দিতে তাঁর কাঁধে সাইকেল পর্যন্ত চাপিয়ে দেয়।

উল্লেখ্য, ওই যুবক সাইকেল নিয়ে অকারণে ডিডিইউ জংশন এলাকায় ঘুরে বেরাচ্ছিল। RPF জওয়ানরা প্রথমে তাঁকে বোঝায়, এরপর লকডাউন ভাঙার অপরাধে তাঁর ঘাড়ে সাইকেল চাপিয়ে সাজা দেয়। কাঁধে সাইকেল চাপিয়ে ওই যুবক প্রায় ২০০ মিটার পর্যন্ত যায়।

আপনাদের জানিয়ে দিই, করোনা শুধু দেশেই না গোটা বিশ্বে মহামারী রুপে উঠে এসেছে। আর এই কারএ কোভিড ১৯ এর মামলা রোখার জন্য লকডাউনের ঘোষণা করা হয়েছে। এই ঘোষণা করার মানে হল মানুষ যাতে অতি প্রয়োজন না হলে ঘর থেকে না বের হয় আর এর ফলে সংক্রমণ রোখা সম্ভব হবে।

আর এই লকডাউন ভাঙা মানুষগুলোকে উচিৎ শিক্ষা দিতে রেল পুলিশ ডিডিইউ জংশনে অভিযান শুরু করে। আর এই অভিযানের সময় অকারণে রাস্তায় ঘুরঘুর করা এক ব্যাক্তির কাঁধে সাইকেল চরিয়ে তাঁকে শাস্তি দেওয়া হয়।

Back to top button
Close