নতুন খবরভারতবর্ষ

ভিডিওঃ নিজেকে হিন্দু বলে সবজি বিক্রি করছিল মুসলিম ব্যাক্তি! এলাকা থেকে বের করে দিলেন বিজেপি বিধায়ক

লখনউঃ করোনাভাইরাসের সংক্রমণ গোটা দেশে লাগাতার বেড়েই চলেছে। আর এরপরেও কিছু মানুষ হিন্দু মুসলিমের রাজনীতি করা বন্ধ করছে না। এরকমই একটা মামলা সামনে এলো উত্তর প্রদেশ (Uttar Pradesh) থেকে। সেখানে চরখারির বিজেপির (Bharatiya Janata Party) বিধায়ক বৃজভূষণকে (Brij Bhushan Sharan) নিয়ে এবার বিতর্ক ছড়িয়েছে। বুধবার একটি ভিডিও প্রকাশ্যে আসে, যেখানে উনি এক সবজিওয়ালা এলাকা ছাড়া করছেন দেখা যাচ্ছে। অভিযোগ, সবজিওয়ালা মুসলিম হওয়ার পরেও হিন্দু নাম ব্যবহার করে সবজি বিক্রি করছিল।

বিজেপির বিধায়ক বৃজভূষণ শারান লখনউ এর গোমতি নগর আবাসে ছিলেন। তখনই তিনি এক সবজি বিক্রেতাকে গলিতে প্রবেশ করতে দেখেন। সবজি বিক্রেতার হাতে না গ্লাভস ছিল, আর না মুখে মাস্ক। বিধায়ক সবজি বিক্রেতার নাম জিজ্ঞাসা করেন, তখন সবজি বিক্রেতা নিজের নাম রাজকুমার বলেন।

এরপর বিধায়ক সবজি বিক্রেতাকে গরম দেখান এবং মারধর করার হুমকি দেন। সবজি বিক্রেতার সাথে তাঁর ছেলেও ছিল। বিধায়ক তাঁর কাছে নাম জানতে চাইলে সে সবজি বিক্রেতার সামনেই নিজের নাম আজিজুরহমান বলে। এরপর বিজেপির বিধায়ক ওই সবজি বিক্রেতাকে এলাকায় না আসার হুমকিও দেন।

বিধায়ক বৃজভূষণ বলেন, হ্যাঁ আমি ওকে হুমকি দিয়েছি কারণ সে মিথ্যে কথা বলছি। সে নিজের নাম রাজকুমার জানিয়েছিল, কিন্তু তাঁর আসল নাম রেহেমউদ্দিন। তাঁর কাছে না মাস্ক ছিল না গ্লাভস। উনি এও বলেন যে, কানপুর, লখনউ এবং আগ্রার অনেক সবজি বিক্রেতা করোনা পজেটিভ পাওয়া গেছে। তাই আমাদের সতর্ক থাকা উচিৎ।

Related Articles

Back to top button