নতুন খবরভারতবর্ষ

ভিডিওঃ স্টেজে উঠে রমণীর সাথে উদ্দম নাচ ছত্তিসগড়ের কংগ্রেস মন্ত্রীর, সমর্থকরা টাকা উড়িয়ে করল আনন্দ

রাইপুরঃ ছত্তিসগড়ের (Chhattisgarh) করিয়া জেলার ভারত সোনহতের কংগ্রেসের বিধায়ক তথা মন্ত্রী গুলাব কমরোর (Gulab Kamro) একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল (Viral Video) হচ্ছে। ওই ভিডিওতে ওনাকে স্টেজে ড্যান্সের সাথে ড্যান্স করতে দেখা যাচ্ছে। আরেকদিকে, ওনার সমর্থকরা হাততালি বাজাচ্ছে। এর সাথে সাথে বিধায়কের সামনে নোটও ওড়ানো হচ্ছে। এই ভিডিও ভাইরাল হওয়ার পর বিরোধীরা বিধায়কের ইস্তফার দাবি করেছেন।

উল্লেখ্য, বিধায়ক গুলাব কমরো নিজের এলাকার ঘুটরা গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন। বিয়েতে যখন ছত্তিসগড়ের বিখ্যাত শিল্পী মানিকপুরীর বিখ্যাত গান বাজা শুরু করে, তখন কংগ্রেস বিধায়ক কমরো আর নিজেকে আটকাতে পারেন নি। আর তিনি স্টেজে উঠে নাচ করা শুরু করেন। ওনার নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

বিধায়ক কমরো যখন স্টেজে উঠে নাচা শুরু করেন, তখন ওনার সমর্থকরা টাকা ওড়ানো শুরু করে। নাচ করার সময় তিনি নিজের পদের মর্যাদাও ভুলে যান। উনি এটা ভুলে যান যে, তিনি গোটা বিধানসভা প্রতিনিধিত্ব করেন আর সরকার ওনাকে সংসদীয় সচিব পদেরও দায়িত্বে আছেন।

ভিডিও ভাইরাল হওয়ার পর অনেকেই ওনার সমালোচনা করেছেন, কিন্তু বিধায়ক এই ঘটনাকে ভুল মানতে নারাজ। উনি সাফাই দিয়ে বলেন, আমি গ্রামের মানুষের সাথে মিলেমিশে ছিলাম, এরজন্য নাচ করা আমার কাছে অন্তত খারাপ কিছু না।

বিজেপির মুখপাত্র অনুরাগ সিংহদেব এই ঘটনাকে লজ্জাজনক বলেছেন। উনি বলেন, রাজ্যে একদিকে আদিবাসী মেয়েদের সাথে ঘৃণ্য ঘটনা ঘটে চলেছে। আরেকদিকে কংগ্রেস বিধায়ক নাচছেন। ওনাকে ওনার পদ থেকে এখুনি হটানো উচিৎ।

Related Articles

Back to top button