নতুন খবরপশ্চিমবঙ্গ

এ কী বললেন মুখ্যমন্ত্রী! বাংলাকে নোবেল এনে দিয়েছেন অভিষেক! ভিডিও পোস্ট করলেন বাবুল সুপ্রিয়

কলকাতাঃ সামনেই পশ্চিমবঙ্গে নির্বাচন। আর তার আগে কোমর বেঁধে নেমে পড়েছে সমস্ত রাজনৈতিক দল গুলো। একদিকে তৃণমূল যেমন ক্ষমতা ফিরে পেতে মরিয়া। তেমনই আরেকদিকে, প্রথমবার বাংলায় ক্ষমতায় আসার জন্য উঠেপড়ে লেগেছে বিজেপিও। বাদ যায়নি সিপিএম, কংগ্রেসও। আজ প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী ট্যুইট করে জানিয়েছেন যে, রাজ্যে আসন্ন বিধানসভা নির্বাচনে বাম-কংগ্রেসের জোটের জন্য সবুজ সঙ্কেত দিয়েছে কংগ্রেসের হাই কম্যান্ড। তবে অনেকদিন আগেই কংগ্রেসের সাথে জোটের কথা ঘোষণা করেছিল সিপিএম নেতৃত্ব।

রাজ্যে বেড়ে চলা রাজনৈতিক উত্তাপের মাঝেই ফেসবুকে পোস্ট করা বাবুল সুপ্রিয়র (Babul Supriyo) একটি ভিডিও (Video) দ্রুত গতিতে ভাইরাল (Viral Video) হচ্ছে। বাবুল সুপ্রিয়র ওই ভিডিওতে মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) বলতে শোনা যাচ্ছে যে, ‘তিনি আমাদের নোবেল প্রাইজ এনে দিয়েছেন, বাংলার গর্বকে বিশ্ব শিখরে নিয়ে গেছেন, রবীন্দ্রনাথ ঠাকুর, অমর্ত্য সেন, অভিষেক … অভিজিৎ বিনায়ক মাদার টেরেসা থেকে শুরু করে আরও অনেকে।” আগেই বলে রাখি, এই ভিডিওর সত্যতা যাচাই করা আমাদের পক্ষে সম্ভব হয়নি।

বিজেপির সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় এই ভিডিও পোস্ট করে ক্যাপশন দিয়েছেন, ‘মাননীয়া @MamataOfficial পিসিমনির মুখ ফস্কে যখন বেরিয়ে গেছে তখন আমাদের সকলের প্রিয় ভাইপো (abhishek banerjee) নোবেল পুরস্কার পাবেনই | আপনারা suggest করুন কি ‘বিষয়ে’ পেতে পারেন কারণ ‘বিষয়’ অনেক আছে !!”

এই ভিডিওতে এটুকু বোঝা গিয়েছে যে, মাননীয়া মুখ্যমন্ত্রী নোবেল জয়ী অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায়ের নাম নিতে গিয়ে মুখ ফসকে অভিষেক বলে ফেলেছিলেন। যদিও এটাই প্রথম না যে মুখ্যমন্ত্রী এমন মুখ ফসকে কিছু বললেন, এর আগেও তিনি এরকম মুখ ফসকে অনেক কিছু বলেছেন, যার জন্য সোশ্যাল মিডিয়ায় অনেক ট্রলও হয়েছিল।

এর আগেও বাবুল সুপ্রিয় এমনই একটা ভিডিও পোস্ট করেছিলেন, যেখানে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় মুখ ফসকে বলেছিলেন যে, মমতা বন্দ্যোপাধ্যায় একজন অমানবিক মুখ্যমন্ত্রী। বাবুল সুপ্রিয় ওই ভিডিও পোস্ট করায় ওনাকে আইনি নোটিশও পাঠানো হয়েছিল।

Related Articles

Back to top button