নতুন খবরপশ্চিমবঙ্গ

SSKM-এ ভর্তি ভাইপো, নবান্ন থেকেই সোজা হাসপাতালে গেলেন মমতা ব্যানার্জী

কলকাতাঃ রয়েছে রীতিমতো ব্যস্ততা। একুশের নির্বাচনে বাংলা জয়ের পর এবার দিল্লিকে টার্গেট করেছেন তিনি। একুশে জুলাইয়ের মঞ্চ থেকে সারা ভারতকে জোটবদ্ধ হওয়ার ডাক দিয়েছেন। ২৬ জুলাই নিজেই যাচ্ছেন দিল্লি। কথা হতে পারে অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal), অখিলেশ যাদব (Akhilesh Yadav), শরদ পাওয়ার (Sharad Pawar) সহ একাধিক বিরোধী শিবিরের নেতাদের সাথে।

কিন্তু এরই মাঝে তিনি কারও দিদি কারও পিসি। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির (Mamata Banerjee) সেই মানবিক মুখটাই আজ আবারও ফুটে উঠলো একবার।

নিজের কাজ সেরে নবান্ন থেকে সোজা এসএসকেএম-এ পৌঁছালেন মুখ্যমন্ত্রী। গত মঙ্গলবার থেকে জ্বরের কারণে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে ভর্তি রয়েছেন মুখ্যমন্ত্রীর ভাইপো আবেশ বন্দ্যোপাধ্যায়। ভাইপোর শারীরিক পরিস্থিতি খতিয়ে দেখতে আজ সোজা এসএসকেএম-এ হাজির হন মমতা। বৃহস্পতিবার বিকেলে কার্যত আচমকাই হাসপাতালে পৌঁছান তিনি।

সূত্রের খবর অনুযায়ী, হাসপাতালে উর্বান ওয়ার্ডে ডঃ সোমনাথ কুন্ডুর তত্ত্বাবধানে চিকিৎসা চলছে আবেশ বন্দ্যোপাধ্যায়ের। এদিন হাসপাতালে গিয়ে তার সঙ্গেই দেখা করেন মুখ্যমন্ত্রী। কিছুক্ষণ থেকেই অবশ্য বেরিয়ে যান তিনি। কিন্তু তার আগে ভাইপোর শারীরিক পরিস্থিতি সম্পর্কে ডঃ সোমনাথ কুন্ডু এবং মেডিসিন বিভাগের চিকিৎসক সৌমিত্র ঘোষের কাছে খোঁজ নেন মমতা।

বেশ কিছুক্ষণ কথা বলেন চিকিৎসকদের সঙ্গে। জানা গিয়েছে মুখ্যমন্ত্রীর ভাইপোর সার্বিক পরিস্থিতি এখন স্থিতিশীল। উদ্বেগের তেমন কোন কারণ নেই বলেই জানিয়েছেন চিকিৎসকরা। একদিকে তিনি ক্রমশ হয়ে উঠছেন জাতীয় রাজনীতির এক বিশেষ চরিত্র, কিন্তু কখনোই পরিবার বা তার শিকড়কে ভুলে যান না তিনি। অনেকের কাছে এটাই মমতা ব্যানার্জির সবথেকে বড় পজেটিভ পয়েন্ট।

Related Articles

Back to top button