Press "Enter" to skip to content

হাসপাতালের বেডে বসেই করলেন বৈঠক, শারীরিক অসুস্থার অজুহাত দেখিয়ে ছুটি নিলেন না শিবরাজ সিং চৌহান

শেয়ার করুন -

ভোপালঃ মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান (Shivraj Singh Chouhan) গতকালই করোনায় আক্রান্ত হয়েছেন। আর তিনি এই খবর নিজেই ট্যুইট করে জানান। এরপর তিনি চিকিৎসার জন্য করোনা হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে ভর্তি হওয়ার পরেও তিনি রাজ্য এবং রাজ্যবাসির চিন্তা মাথা থেকে দূর করতে পারেন নি, এরজন্য আজ ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে সমীক্ষা বৈঠক করেন। করোনার রিপোর্ট পজেটিভ আসার পর মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানকে চিরায়ু হাসপাতালে ভর্তি করানো হয়।

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান বলেন, ‘আমার প্রিয় অফিসার, কর্মচারী এবং বন্ধুরা, এই সময় গোটা দেশ আর রাজ্য করোনার কারণে খুবই খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। আমাদের রাজ্যের বাজেটের বড় একটি অংশ স্বাস্থ্য সেবার মধ্য দিয়ে ব্যয় হচ্ছে, আরেকদিকে আর্থিক শিথলতার কারণে রাজ্যের আয়ও অনেক কমেছে।”

শিবরাজ সিং আরও বলেন, ‘বার্ষিক বেতন বৃদ্ধি নিয়ে আপনাদের সবার মনেই সংশয় আছে। আমি সবাইকে আবেদন করে জানাচ্ছি যে, বেতন বৃদ্ধি নিয়ে চিন্তা করবেন না। সরকারি আমলাদের বেতন বৃদ্ধি ঠিক সময়েই করা হবে, কিন্তু জনতার স্বার্থে নির্ধারিত হয়েছে যে, এর বাস্তবিক লাভ পরিস্থিতি সামান্য হওয়ার পরেই আপনাদের দেওয়া হবে।”

আপনাদের জানিয়ে দিই, মধ্যপ্রদেশে করোনার সংখ্যা ২৯ হাজার ৯২৬ হয়েছে। মোট মামলার মধ্যে ৭ হাজার ৬৩৯ টি মামলা সক্রিয়। এখনো পর্যন্ত গোটা রাজ্যে ৭৯৯ জন এই মহামারীতে প্রাণ হারিয়েছেন। আর ১৮ হাজার ৪৮৮ জন এই মহামারীকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছেন।