নতুন খবরভারতবর্ষ

VIDEO: হিন্দু দেব-দেবীদের নিয়ে অভদ্র মন্তব্য করা কমেডিয়ান মুনাব্বর ফারুকী বন্ধুদের ধরে পে’টা’ল আইনজীবীরা

ইন্দোরঃ মধ্যপ্রদেশের ইন্দোরে নতুন বছরের অবসরে একটি শোয়ের সময় হিন্দু দেব-দেবী আর কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের বিরুদ্ধে অভদ্র মন্তব্য করার অভিযোগে গ্রেফতার স্ট্যান্ডআপ কমেডিয়ান মুনাব্বর ফারুকী (Munawar Faruqui) আর তাঁর সাথিদের সমস্য বেড়েই চলেছে।

প্রথমে লাইভ শোয়ে হা’তা’হা’তি’র খবর সামনে এসেছিল, এবার আদালত চত্বরে মুনাব্বর ফারুকীর বন্ধুদের জনতার রোষের মুখে পড়তে হল। মুনাব্বর ফারুকীর বন্ধু কমেডিয়ান ইন্দোর জেলা আদালতে পেশ হওয়ার পর আদালত থেকে বাইরে আসায় আইনজীবীরা তাকে ধরে পি’টে’য়ে’ছে’ বলে খবর। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরালও (Viral Video) হয়েছে।

জানিয়ে রাখি, বিজেপির স্থানীয় বিধায়ক মালিনি লক্ষ্মণ সিংহ গৌড়ের ছেলে একলব্য গৌড় পুলিশের কাছে মুনাব্বর ফারুকীর বিরুদ্ধে মামলা দায়ের করার পর মুনাব্বর ফারুকী সমেত চারজনকে গ্রেফতার করা হয়েছে। মুনাব্বর ফারুকী আর তাঁর চার সঙ্গিকে ১৩ জানুয়ারি পর্যন্ত হেফাজতে পাঠানো হয়েছে। আরেকদিকে, ANI এর খবর অনুযায়ী আদালতের কাজ শেষ হওয়ার পর এদের জেলে নিয়ে যাওয়ার পর সেখানেও এদের সাথে মা’র’পি’ট’ হয়।

বিচারক দুই পক্ষের কথা শোনার পর মুনাব্বর ফারুকী আর তাঁর বন্ধুদের জামিনের আবেদন খারিজ করে দেন। অভিযোগকারীর আইনজীবী আদালতে অভিযুক্তদের জামিনের আবেদনা আপত্তি জাহির করে বলে যে, প্রশাসনের অনুমতি ছাড়াই একটি ক্যাফেতে কমেডি শোয়ের নামে হিন্দু দেব-দেবীদের নিয়ে অভদ্র টিপন্নি করছিল এরা। এদের এই কাজের ফলে অনেকেরই ধর্মীয় অনুভূতিতে আঘাত লাগে।

Related Articles

Back to top button