নতুন খবরভারতবর্ষ

হারামখোর শব্দের অর্থ হল কুঁড়ে বা অলস! সঞ্জয় রাউতের সমর্থনে দাঁড়িয়ে বললেন কংগ্রেস নেত্রী

কিছু নেতা, নেত্রী মাঝে মধ্যে এমন মন্তব্য করেন যা সাধারণ ভারতীয়দের জন্য মনরঞ্জন করার কাজ করে। অদ্ভুত মন্তব্য করা এই সমস্ত নেতা নেত্রীদের কথা শুনে সাধারণ জনগনের সম্ভবত আফসোস করা ছাড়া আর কিছু উপায় থাকে না। সম্প্রতি এক কংগ্রেসনেত্রী লাইভ টিভি ডিবেটে এসে এমন মন্তব্য করেছেন যা নিয়ে সোশ্যাল মিডিয়ার ট্রোল শুরু হয়েছে।

আসলে অভিনেত্রী কঙ্গনা রানাউতকে সঞ্জয় রাউত হারামখোর বলে গালি গালাজ করেছিলেন। যা নিয়ে দেশজুড়ে সমালোচনা হতে হয়েছিল শিবসেনার এই নেতাকে। লাগাতার নিন্দার মুখে পড়ে এক অদ্ভুত সাফাই দিয়েছিলেন। হারামখোর গালের জন্য সোশ্যাল মিডিয়ায় শিবসেনার নেতাদের ব্যাপক নিন্দা দেখে ড্যামেজ কন্ট্রোলে নেমেছিললেন সঞ্জয় রাউত। সাফাই দিতে গিয়ে সঞ্জয় রাউত বলেছিলেন যে হারামখোর গালের অর্থ হলো নটি বা দুষ্টু।

তবে সঞ্জয় রাউতকে ছাপিয়ে আরেক নেতা হারামখোর শব্দের অর্থ বলেছেন। বিগ বসে ফেমাস হওয়া আরসি খান ২০১৯ সালে কংগ্রেস পার্টিতে যোগ দিয়েছিলেন। যিনি এখন মাঝে মধ্যে টিভি ডিবেটে অংশ নেন আরসি খান। সম্প্রতি আজতক চ্যানেলের এক ডিবেটে আরসি খান অংশ নিয়েছিলেন। ওই ডিবেটে কংগ্রেসের তরফ থেকে আরসি খানের বিপরীতে বিজেপির তরফে সম্বিত পাত্রও ছিলেন।

ডিবেটে সম্বিত পাত্র জিজ্ঞাসা করেছিলেন যে কঙ্গনাকে হারামখোর গালি দেওয়া হয়েছে সেটাকে আরসি খান কি সমর্থন করেন? উত্তরে আরসি খান বলনে হারামখোর শব্দের অর্থ হলো অলস বা কুঁড়ে। আরসি খান বলেন, আপনারা হারামখোর শব্দের মানে জানেন না তাই এত হৈচৈ করেছেন। সম্বিত পাত্র পাল্টা বলেন, তাহলে কি এই শব্দ আপনি রাহুল গান্ধীর জন্য ব্যাবহার করতে পারবেন?

Back to top button
Close