নতুন খবরপশ্চিমবঙ্গ

বিজেপি নেতার বাড়িতে গিয়ে আধ ঘণ্টা বৈঠক কংগ্রেস প্রার্থীর! নতুন গুঞ্জন রাজ্য রাজনীতিতে

আলিপুরদুয়ারঃ সশরীরে বিজেপি নেতার বাড়িতে গিয়ে হাজির হলেন সংযুক্ত মোর্চার কংরেস প্রার্থী। ঘটনা সামনে আসার পর চারিদিকে জল্পনা ছড়িয়েছে। শনিবার সন্ধ্যায় আলিপুরদুয়ার বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চার মনোনীত প্রার্থী দেবপ্রসাদ রায় শালকুমারহাটের বিজেপির এক জেলা নেতার বাড়িতে যান। যদিও দুই পক্ষই জানিয়েছে যে, এটা সৌজন্য সাক্ষাৎ ছিল মাত্র।

আলিপুরদুয়ারের এক নম্বর ব্লকে শনিবার প্রচারে বেরিয়েছিলেন কংগ্রেস তথা সংযুক্ত মোর্চার প্রার্থী দেবপ্রসাদ রায়। ওই এলাকাতেই বাড়ি বিজেপির জেলা কমিটির সদস্য লক্ষ্মীকান্ত রায়ের। সেখানেই প্রচারে বেরিয়ে লক্ষ্মীকান্তবাবুর বাড়িতে যান সংযুক্ত মোর্চার প্রার্থী দেবপ্রসাদবাবু। এই সাক্ষাৎ নিয়ে জল্পনা ছড়ালেও দুই পক্ষই জানিয়েছে যে, এটি সৌজন্য সাক্ষাৎ ছিল মাত্র।

দুই নেতার রাজনৈতিক মতাদর্শ আলাদা হলেও দুজনের মধ্যে গভীর একটি সম্পর্ক রয়েছে। আর সেই সম্পর্কের টানেই বিজেপির নেতার বাড়িতে হাজির হয়েছিলেন কংগ্রেসের প্রার্থী। লক্ষ্মীকান্তবাবুর বাড়িতে প্রায় আধ ঘণ্টা ছিলেন কংগ্রেস প্রার্থী দেবপ্রসাদ রায়। আর সেই নিয়ে রাজনৈতিক মহলে রীতিমত জল্পনা ছড়িয়েছে।

এই প্রসঙ্গে বিজেপি নেতা লক্ষ্মীকান্তবাবু জানান, ‘আমাদের মধ্যে সৌজন্য সাক্ষাৎ হয়েছে মাত্র। উনি আমার দীর্ঘদিনের পরিচিত। আমার বাড়িতে বসে আধ ঘণ্টা কথা বললাম, উনি চা খেলেন। দেবীপ্রসাদবাবু প্রাক্তন বিধায়ক। আর সেই সুত্রেই আমাদের পরিচয়। এখানে জল্পনার কিছু নেই।” আরেকদিকে দেবপ্রসাদ রায় এই প্রসঙ্গে বলেন, ‘আমি প্রার্থী আমি সবার কাছে ভোট চাইতে যাব। দলমত নির্বিশেষে সবার কাছে পৌঁছানোই আমার প্রধান লক্ষ্য। সেই সুত্রেই আমি ওনার বাড়ি গিয়েছিলাম, এতে জল্পনার কিছু নেই।”

বলে রাখি, এই ঘটনায় জল্পনা ছড়ানোর নির্দিষ্ট কারণ হল নির্বাচনের আগে বিপুল পরিমাণে দলবদল। এর আগেও শাসক দল তৃণমূলের প্রার্থী দল ছেড়ে বিজেপিতে গিয়ে যোগ দিয়েছিলেন। আর সেই সুত্রেই দুই নেতার সাক্ষাৎ নিয়ে রাজনৈতিক মহলে জল্পনা ছড়িয়ে পড়ে।

Related Articles

Back to top button