Press "Enter" to skip to content

মন্দির প্রাঙ্গনে ঝুলন্ত অবস্থায় মিলল ২২ বছরের সাধুর শবদেহ! হত্যা হয়েছে বলে আশঙ্কা প্রকাশ স্থানীয়দের

শেয়ার করুন -

মহারাষ্ট্রের পালঘর ও ইউপির বুলান্দশহরে সাধু হত্যার পর এখন সুলতানপুর থেকে এক চাঞ্চল্যকর খবর পাওয়া যাচ্ছে। বৃহস্পতিবার ছাতুনা মার্কেটের নিকটবর্তী ভীর বাবা মন্দিরের কাছে একটি বালাযোগী সন্ন্যাসীর লাশ পাওয়া গেছিল। লাশটি একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখা মেলে, যা নিয়ে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

অন্যদিকে পুলিশ খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পৌঁছে যায়। পুলিশ লাশটিকে নামিয়ে পোস্টমর্টেম এর জন্য প্রেরণ করে। ঘটনাটি আত্মহত্যা নাকি হত্যা তা পুলিশ খতিয়ে দেখছে। ময়নাতদন্ত রিপোর্ট আসার পর বিষয়টি বোঝা যাবে বলে পুলিশ জানিয়েছেন।

যে সন্ন্যাসীর লাশ পাওয়া গেছে তার নাম যোগী আনন্দ সরস্বতী বলে জানা গেছে। ৩ বছর ধরে উনি এই মন্দির পরিসরে আছেন বলে স্থানীয়রা জানিয়েছে। সাধুর মৃত্যু নিয়ে এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করেছে এবং শীঘ্রই তদন্ত করার দাবি জানিয়েছে।

সাধুর মৃত্যু নিয়ে কংগ্রেস পার্টি বিজেপির উপর আক্রমন করেছে। UP কংগ্রেস একটা ছবি শেয়ার করে লিখেছে যে যোগী রাজে জঙ্গলরাজ চলছে। আশেপাশের স্থানীয় লোকজন ঘটনাটিকে হত্যা বলে আশঙ্কা করেছে বলে জানা যাচ্ছে। প্রসঙ্গত জানিয়ে দি, এর আগে বুলন্দশহরে দুজন সাধুকে ধারাল অস্ত্র দিয়ে খুন করা হয়েছিল।