অপরাধনতুন খবর

চীন লাদাখ দখল করুক, ভারতীয় সেনা ও প্রধানমন্ত্রী মোদীকে গাল দিয়ে আনন্দ উল্লাসে মাতল কংগ্রেস নেতা জাকির হোসেন

লাদাখে ভারত ও চীনের সংঘর্ষ নিয়ে ভারতবাসী আক্রোশিত রয়েছে। ভারতের জনতা চীনের উপর কড়া একশন নেওয়ার দাবি তুলেছে। তবে এর মধ্যে কংগ্রেসের এক নেতা খুব আনন্দে রয়েছে। কংগ্রেসের এক কট্টরপন্থী নেতা চীনের ধোঁকাবাজি আক্রমন নিয়ে খুশি ব্যাক্ত করেছে।

প্ৰথমত জানিয়ে দি, কংগ্রেসের এই কট্টরপন্থী নেতার নাম জাকির হোসেন। ইনি লাদাখের কংগ্রেসের নেতা।জাকির হোসেন তার এক উন্মাদী বন্ধুকে ফোন করে এমন কিছু বলেছে যেখানে তার ভারতীয় সেনা বিরোধী মনোভাব স্পষ্ট প্রকাশ পেয়েছে।

জাকির হোসেন তার বন্ধুকে ফোন করে ভারতীয় সেনা ও মোদীকে অত্যন্ত বাজে ভাষায় গালি গালাজ করেছে। একই সাথে জাকির হোসেন লাদাখের ১০০০ টুকরো হয়ে যাবে বলে দাবি করেছে। জাকির হোসেন বলেছে যদি লেহ এর অর্ধেক চীন দখল করে নেই তাহলে ভালো হয়। একই সাথে সে আনন্দ উল্লাস করে প্রধানমন্ত্রী মোদীকেও গালিগালাজ করে।

জাকির হোসেনের ফোন কথোপকথনের অডিও কোনোক্রমে লিক হয়ে যায় এবং ভাইরাল হয়ে পড়ে। কংগ্রেসকে এই বিষয়ে প্রশ্নঃ করা হলে তারা দাবি করে যে এটা তার ব্যাক্তিগত কথোপকথন, এর সাথে পার্টির কোনো সম্পর্ক নেই। তবে এমন প্রোচায়না ও দেশবিরোধী লোকজনকে কিভাবে কংগ্রেস পার্টি জায়গা ও পদ দিয়েছে তা নিয়ে প্রশ্ন উঠছে।

Back to top button
Close