নতুন খবররাজনীতি

পুলওয়ামার মতো আরেকটি হামলা হবে ভারতে! কংগ্রেস নেতা উদিত রাজ-র বিতর্কিত বয়ান

() নেতা () () নিয়ে একটি বিতর্কিত বয়ান দেন। উদিত রাজ অভিযোগ করে বলেন যে, () ২০১৯ এ পুলওয়ামাকে নির্বাচনী ইস্যু বানিয়ে জয়লাভ করেছিল। উদিত রাজ বলেন, ২০২৪ এর আগেও আরও একবার পুলওয়ামার মতো হামলা হতে পারে।

 

আরেকদিকে, উদিত রাজ রাহুল গান্ধীর সেই বয়ানকেও সঠিক বলেন, যেখানে রাহুল গান্ধী পুলওয়ামা হামলা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। উদিত রাজ ট্যুইট করে লেখেন, ‘রাহুল গান্ধী সঠিক প্রশ্ন করে বলেছেন, পুলওয়ামার তদন্তের রিপোর্ট এখনো পাওয়া যায়নি। যখন স্বরাষ্ট্র মন্ত্রক পেয়েছিল যে, CRPF রাস্তা দিয়ে যাবে বিমানে না, তখন স্বরাষ্ট্র মন্ত্রকের অনুমতি দেওয়া উচিৎ হয়নি। এটা রাজনৈতিক লাভের জন্য করা হয়েছে।”

আরেকটি ট্যুইট করে উদিত রাজ বলেন, ‘পুলওয়ামার হামলার পর বিজেপির কর্মীর গোটা দেশে ক্যান্ডেল মার্চ করে। এটা বিরোধীদের কাজ ছিল, কিন্তু ক্ষমতায় থাকা বিজেপি এটিকে হাইজ্যাক করে নেয়। বিরোধীদের প্রশ্ন তোলা উচিৎ যে, ২৬/১১ তাজ হোটেল হামলায় BJP প্রশ্ন করেছিল যে হামলাকারীরা কি করে আসল? আমার মনে হয় কংগ্রেস অনেক দেরি করে এই প্রশ্ন করেছে।”

আপনাদের জানিয়ে দিই, এক বছর আগে ১৪ই ফেব্রুয়ারু জম্মু কাশ্মীরের পুলওয়ামায় সিআরপিএফ জওয়ানদের উপর জঙ্গিরা আত্মঘাতী হামলা করে। এই হামলায় ভারতের ৪০ জন জওয়ান শহীদ হয়েছিলেন।

Back to top button
Close