নতুন খবরভারতবর্ষ

লাশের পাহাড় লাগিয়ে দেব, ১ তারিখ থেকে নতুন প্ল্যানিং শুরু: কৃষক আন্দোলন থেকে হুমকি কংগ্রেস সাংসদের

দিল্লীতে চলা কৃষক আন্দোলন থেকে একের পর এক বিতর্কিত মন্তব্য সামনে আসতেই চলছে। এখন কংগ্রেস নেতা রবনীত সিং বিট্টু কৃষক আন্দোল থেকে বিতর্কিত মন্তব্য করেছেন। কংগ্রেস সাংসদ কেন্দ্রের মোদী সরকারকে হুমকি দিয়ে বলেছেন, উনি ভেবেছেন যে আমরা বসে আছি তো বসেই থাকবো।

কংগ্রেস সাংসদ রবনীত সিং বিট্টু বলেছেন, আমরা ১ তারিখের পর নতুন প্ল্যানিং নিয়ে নামছি। আমরা লাশের পাহাড় লাগিয়ে দেব। আমরা নিজের রক্তও দেবে, আমরা এটার জন্য যে কোনো পর্যায় অবধি যেতে রাজি।

রবনীত সিং এর এই মন্তব্যের উপর লোকজন সোশ্যাল মিডিয়ায় কড়া প্রতিক্রিয়া জানিয়েছে। রবনীত সিং বিট্টু পাঞ্জাবের লুধিয়ানা থেকে সাংসদ। লুধিয়ানা থেকে রবনীত সিং দ্বিতীয়বারের জন্য সাংসদ। কৃষক আন্দোলনে কে কত ভীড় জমা করতে পারে এই নিয়ে কংগ্রেস ও অকালি দলের মধ্যে একটা প্রতিদ্বন্দ্বিতা লেগে পড়েছে।

কৃষক আন্দোলন লাগাতার ভয়াবহ হয়ে উঠছে, অন্যদিকে প্রধানমন্ত্রী মোদীকে প্রাণে মারার হুমকি দেওয়া থেকে শুরু করে লাশের পাহাড় লাগিয়ে দেওয়ার মতো মন্তব্য সামনে এসেছে। কিছুদিন আগে কৃষক আন্দোলন থেকে এক ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে এক বাম নেত্রী বলেছিলেন- মোদী তুই মরে যা তুই রেল বেঁচে খেয়েছিস, দেশ বেঁচে খেয়েছিস।

Related Articles

Back to top button