নতুন খবরভারতবর্ষ

হারতে বসে বিহারের জনতাকে লোভী ও গরীব বললেন কংগ্রেস নেত্রী!

বিহার বিধানসভা নির্বাচনের ২৪৩ আসনের ভোট গণনা চলছে। এ নিয়ে দেশজুড়ে বেশ চর্চাও শুরু হয়েছে। বিহারের বিধানসভা নির্বাচনের ফলাফল যা ইঙ্গিত দিচ্ছে তাতে স্পষ্ট যে আবারও NDA সরকার গড়বে। বিহারে বিজেপির ঝড় এখন বাংলায় কেমন প্রভাব পড়বে তা নিয়েও আলোচনা শুরু হয়েছে। বিজেপির নেতারা লাগাতার দাবি করছেন যে বিহারের পর বাংলাতেও বিজেপি সরকার গঠন করবে।

বিহার বিধানসভা নির্বাচনে জনগণ এও স্পষ্ট করে দিয়েছে যে তারা কংগ্রেসের উপর ভরসা রাখতে মোটেও ইচ্ছুক নয়। কংগ্রেসের তরফে এবং দেশের বেশিরভাগ মিডিয়ার তরফে দাবি করা হয়েছিল যে মহাজোট সরকার গঠন করবে। তবে বেশিরভাগ মিডিয়ার এক্সিট পোল গেরুয়া ঝড়ে রীতিমতো উড়ে গেছে।

মহাজোটের এমন হার দেখে এখন কংগ্রেস পার্টির নেতা নেত্রীদের মধ্যে হাহাকার ছড়িয়ে পড়েছে। মহাজোট হারতে দেখে কংগ্রেস নেত্রী অর্চনা ডালমিয়া বিহারের জনতাকে গরিব ও লোভী বলে নিন্দা করতে শুরু করে দিয়েছে।

সোনিয়া গান্ধীর ঘনিষ্ট অর্চনা ডালমিয়া বিহারের নির্বাচনের ফলাফল দেখে জোর আঘাত পেয়েছেন। অর্চনা ডালমিয়া বলেছেন – “মনে হচ্ছে গরিব বিহারীরা ফ্রী ভ্যাকসিনের লোভে পড়েছে।” কংগ্রেস নেত্রী সরাসরি বিহারের জনতাকে এক প্রকার গালিগালাজ দিয়েছেন।

https://twitter.com/ArchanaDalmia/status/1326059448369033216?s=19

অর্চনা ডালমিয়া আরো বলেছেন- “বিহারের জনতা আবার জুমলাবাজিতে পড়ে গেছে। যদি ১৫ লাখ না পেয়েছেন তাহলে ভ্যাকসিনের আশা কেন করছেন? যদি পেয়ে যান তাহলে আমিও এসে ভ্যাকসিন লাগিয়ে নেব।” অন্যদিকে কংগ্রেস নেতা উদিত রাজ EVM এর উপর প্রশ্ন তুলেছেন।

Related Articles

Back to top button