নতুন খবরভারতবর্ষ

ব্যর্থ লকডাউনের ফর্মুলা! একদিনে ৫ হাজার ছাড়াল করোনায় আক্রান্তের সংখ্যা!

নয়া দিল্লীঃ করোনার প্রকোপ প্রতিদিন বেড়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় করোনার ৫ হাজারেরও বেশি মামলা সামনে এসেছে। আর ১৫৭ জনের মৃত্যু হয়েছে। এটা এখনো পর্যন্ত রেকর্ড। এর আগে শনিবার ৪৯৮৭ টি মামলা সামনে এসেছি। মৃত্যুর মোট সংখ্যা তিন হাজার পার করে ফেলেছে। ভারতে এখন মোট রোগীর সংখা ৯৬ হাজার ১৬৯ হয়েছে। আর ৩ হাজার ২৯ জনের মৃত্যু হয়েছে এই মারক ভাইরাসে। গত ২৪ ঘণ্টায় ৫ হাজার ২৪২ টি নতুন মামলা সামনে এসেছে।

আরেকদিকে মহারাষ্ট্রে নতুন আক্রান্তের সংখ্যা রেকর্ড ভাবে বৃদ্ধি পেয়েছে। রবিবার মহারাষ্ট্রে ২ হাজার ৩৪৭ টি নতুন মামলা সামনে এসেছে। ভারতে এই প্রথম কোন একটি রাজ্যে একদিনে ২ হাজারেরও বেশি মামলা সামনে এলো। বাণিজ্য নগরী মুম্বাইয়ে একদিনে ১ হাজার ৫৯৫ জনের মধ্যে নতুন করে করোনার সংক্রমণ পাওয়া গেছে।

মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদে করোনায় আক্রান্তের সংখ্যা ১ হাজার পার করেছে। গত ২৪ ঘণ্টায় ঔরঙ্গাবাদ থেকে ৫৯ টি নতুন মামলা সামনে এসেছে। ঔরঙ্গাবাদে করোনা পজেটিভ এর মামলা বেড়ে ১ হাজার ২১ হয়েছে। মহারাষ্ট্রে এখন এটাই নতুন করোনার হটস্পট।

অন্য রাজ্যের কথা বললে। বিগত ২৪ ঘণ্টায় দিল্লীতে নতুন করে ৪২২ জনের মধ্যে করোনার সংক্রমণ পাওয়া গেছে। গুজরাটে ৩৯১ জন নতুন করে আক্রান্ত হয়েছে। তামিলনাড়ুতে গত ২৪ ঘণ্টায় ৬৩৯ জনের মধ্যে নতুন করে সংক্রমণ পাওয়া গেছে। তামিলনাড়ুতে মোট রোগীর সংখ্যা ১১ হাজার পার করেছে।

Related Articles

Back to top button